ব্রেকিংঃ

জনপ্রিয়তার শীর্ষে আলিনগরের সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী; মমতাজ বেগম।।

এম রহমান রুবেল।।

আগামী ০৫ জানুয়ারি ভোলা সদর উপজেলায় ৫য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলিনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১,২ ও ৩ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদপ্রার্থী গরীব-দুঃখী মেহনতি মানুষের আশ্রয়স্থল, মানবিক নারী উপজেলা আ’লীগের তথ্য গভেষনা বিষয়ক সম্পাদক মনসুর আলম নাগর এর স্ত্রী মোসাঃ মমতাজ বেগম জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন।

ইতিমধ্যে তিনি তাহার সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল -মত ও ধর্ম -বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় এলাকাবাসী’রা জানান, মোসাঃ মমতাজ বেগম একজন সৎ,যোগ্য ও আদর্শবান নারী।

তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় প্রচারবিমূখ হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে।
এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত।

তাছাড়াও তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান। তিনি একজন জন-প্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবিকা মোসাঃ মমতাজ বেগমকে ১,২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মহিলা মেম্বার হিসেবে দেখতে চায় ঐ এলাকার মানুষ।

এক সাক্ষাৎকারে মেম্বার পদপ্রার্থী মোসাঃ মমতাজ বেগম বলেন, আমার জীবন শুরু সাধারণ মানুষের সেবা দিয়ে।
আমি অতীতেও এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যৎ ও থাকবো ইনশাআল্লাহ।
দলমত নির্বিশেষে আমাকে যদি জনগণের ভোট দিয়ে নির্বাচিত করে প্রথমে এই অবহেলিত ১,২ ও ৩নং ওয়ার্ডের সকল রাস্তা-ঘাট সহ সাধারণ মানুষের ভাগ্যে উন্নয়নে পরিবর্তন ঘটাবো, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নও অব্যাহত থাকবে। এই ওয়ার্ডকে একটি আধুনিক রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশা-আল্লাহ্।

মোসাঃ মমতাজ বেগম ২নং ওয়ার্ডের মনসুর আলম নাগর মেম্বারের এর সহ-ধর্মিনী ও ঐ এলাকার স্বনামধন্য সেকান্দর এর পুত্রবধূ।

আলিনগর ইউনিয়নের ১,২, ও ৩ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপ্রার্থী মোসাঃ মমতাজ বেগম এর বিকল্প নেই।

ইউপি নির্বাচনে এই সদস্য বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হবেন এবং জনগনের জন্য একজন আর্দশ প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন করবেন, এমনটাই প্রত্যাশা বিশিষ্ট জনদের।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।