ব্রেকিংঃ

ভোলার ইলিশা থেকে মাদক আটকে একের পর এক চমক দেখাচ্ছেন ইলিশা পুলিশ ফাঁড়ি।।

এম রহমান রুবেল।।

ভোলার ইলিশা পুলিশ ফাঁড়িতে যোগদানের পর থেকে মাদক ও চোরা কারবারিদের আটকের ব্যাপারে একের পর এক চমক দেখাচ্ছেন ভোলা সদর থানার ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ চৌকস কর্মকর্তা শেখ ফরিদ।

০৭/০২/২০২২ তারিখ ০২.৪৫ মিনিটের সময় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ এনায়েত হোসেন এর নেতৃত্বে ইলিশা পুলিশ ফাঁড়ির তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই(নিঃ) মোঃ ফরিদ নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ সিদ্দিকুর রহমান, এএসআই মাইনুল হাসান সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করিয়া সদর থানাধীন পূর্ব ইলিশা ইউনিয়নের কালুপুর সাকিনস্থ ইলিশা লঞ্চঘাট হইতে ১) মোঃ রুবেল(৩২), পিতা-আঃ শহীদ, সাং-ওসমানগঞ্জ, থানা-চরফ্যাশন, জেলা-ভোলা, ২) মোঃ কামরুল শেখ(২৯), পিতা-মোঃ সোলেমান শেখ, সাং-চর শৈলদাহ, থানা-চিতলমারি, জেলা-বাগেরহাট, ৩) মোঃ রাসেল(২৮), পিতা-মোঃ শহীদ, সাং-নোয়াগ্রাম, থানা-সদর দক্ষিণ, জেলা-কুমিল্লাদেরকে ০৫(পাঁচ) কেজি গাজা সহ গ্রেফতার করা হয়।
আসামীদের বিরুদ্ধে মাদক আইনে ভোলা সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।
এব্যাপারে ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ ফরিদ জানান,ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন স্যারের নির্দেশে মাদক ও চোরাকারবারিদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতে ও থাকবে ইনশাআল্লাহ।

তিনি আরো জানান ইতিপূর্বে আমরা ছাত্রলীগ এক কর্মীকে ও ৫ কেজি গাঁজাসহ গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান,  যুব সমাজ কে রক্ষা করতে মাদকের করাল গ্রাস থেকে তাদের কে দুরে রাখতে আমাদের প্রশাসন কাজ করছে।

আমাদের প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। তিনি আরো বলেন কোন মাদক কারবারি ও চোরচানকারবারি আইনের ঊর্ধ্বে নয়। এই ধরনের অনৈতিক কর্মকান্ডের সাথে যারাই যুক্ত থাকবে তাদেরকে আইনের আওতায় আনা হব।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।