ব্রেকিংঃ

বোরহানউদ্দিনে প্রবাসীর স্ত্রী কে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণের চেষ্টা।।,

হেলাল উদ্দিন নয়ন।। বোরহানউদ্দিন প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ সাদেক (৩৭) এর কুপ্রস্তাবে রাজি না হলে জোরপূর্ব ধর্ষণের চেষ্টা,

বোরহানউদ্দিনে সোনিয়া বেগম (২৩)নামে এক প্রবাসীর স্ত্রী কে লম্পট মোঃ সাদেক মেম্বার (৩৭) ধর্ষণের চেষ্টা করে।

প্রবাসীর স্ত্রী অভিযোগ করে বলেন- ২৭-০৩-২০২২ তারিখে আমার স্বামী র বাসা থেকে আমার নানা বাড়ির উদ্দেশ্য সকাল ৮ টার দিকে রওনা হই কিছুদূর এলে লম্পট মোঃ সাদেক মেম্বার ও নুরনবী আমাকে পিছন থেকে আমার মুখ চেপে হোসেন চৌধুরীর বাগানে জোরপূর্বক নিয়ে গিয়ে জরিয়ে ধরে দস্তা দোস্তি করে নুরনবী আমার পা ধরে মাটিতে ফেলে দিয়ে পা চেপে রাখে সেই সময় নুরনবীর হাতে ছুরিও দেখতে পাই। নুরনবী ছুরি দিয়ে আমাকে ভয়ভীতি দেখায় মোঃ সাদেক আমাকে ধর্ষণের চেষ্টা চালায় একপর্যায়ে আমি সাদেককে জোরে ধাক্কা দিয়ে উঠার চেষ্টা করলে নুরনবীর হাতে থাকা ছুরি মোঃ সাদেক তার হাতে নিয়ে আমার গলায় ধরলে আমি জোরাজুরি করলে আমার গলা কেটে যায় এবং আমি ডাক চিৎকার করলে আশেপাশের লোকজন চলে আসে পরে মোঃ সাদেক ও নুরনবী দৌড়ে পালিয়ে যায়। স্হানীয়রা আমাকে ভোলা হাসপাতালে পাঠান। পরে আমি মোটামুটি সুস্থ হয়ে বোরহানউদ্দিন থানায় অভিযোগ দায়ের করতে গেলে আমার অভিযোগ নেননি। ২৮-০৩-২০২২ তারিখে আমি কোর্টে বাদী হয়ে মোঃ সাদেক, নুরনবী ও মহসিনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করি।

উল্লেখিত বিষয় মোঃ সাদেক মেম্বারের কাছে থেকে জানতে চাইলে তিনি জানান- আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে আমি এরকিছুই জানিনা। আমাকে হয়রানি করার জন্য এইসব করছে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।