ব্রেকিংঃ

পবিত্র মক্কা নগরী থেকে ভোলা সদর উপজেলা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন: মোহাম্মদ ইউনুছ।।

এম রহমান রুবেল।।

ওমরা পালন করতে গিয়ে পবিত্র মক্কা নগরী থেকে  ভোলা সদর উপজেলার সর্ব স্থরের জনগন সহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভোলা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষদের ৩য় বারের জনগনের ভোটে নির্বাচিত জনপ্রিয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকে।
বিসর্জন, আত্মত্যাগ বা নৈকট্য লাভের জন্য । বিশ্বের মুসলমানদের প্রথম সার্বজনীন আনন্দ উৎসব হলো পবিএ ঈদুল ফিতর ।

বছর জুড়ে নানা প্রতিকূলতা দুঃখ বেদনা সব ভুলে ঈদের দিন একে অপরের কাছে ঘনিষ্ঠভাবে মিলিত হয়। ঈদগাহে কোলাকুলির মাধ্যমে সোহার্দ্য,সম্প্রীতি ও ভালোবাসার বন্ধনে একে অপরকে আপন করে নেয়।

তিনি বলেন, এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকে। সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতরে ।

এসময় তিনি বলেন, আমি ওমরা পালন করতে এখন পবিত্র মক্কা নগরীতে আছি আমি ভোলা সহ তথা দেশবিদেশের সকলের মঙ্গল ও শান্তি কামনায় প্রার্থনা জানাচ্ছি। তিনি আরো বলেন,এই ঈদে আমরা নিজেরা নিরাপদ থাকি, অপরকে নিরাপদ রাখি।
আপনিরা সবাই সরকারের নির্দেশনা মেনে ঈদুল ফিতরের আনন্দ উপভোগ করবেন।

পবিত্র ঈদুল ফিতরের ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন সহ সর্ব স্থরের জনগন ও দেশ বিদেশে অবস্থানরত আমার শুভাকাংখী, শুভানুধ্যায়ী ও আমার সহ যোদ্ধাদের প্রতি রইল অকৃতিম ভালোবাসা, শুভেচ্ছা অভিনন্দন ও ঈদ মোবারক।