ব্রেকিংঃ

ভোলা বরিশাল সেতু হবে পদ সভায়” সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।।

এম রহমান রুবেল।।

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আমি নদী ভাঙ্গার হাত থেকে ভোলাকে রক্ষা করেছি।

ভোলায় দুই জন পানি সম্পদ মন্ত্রী ছিলো কই কেউ ই তো করেনী।আমার শেষ স্বপ্ন ভোলা কে বরিশালের সাথে সংযুক্ত করা।আমি বেঁচে থাকলে ভোলা বরিশাল সেতু করেই ছাড়বো ইনশাল্লাহ।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

আজ গ্রামগুলো শহরে রুপান্তরিত হয়েছে।
বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত।

শনিবার (০১অক্টোবর ) বিকাল সাড়ে ৩. টার সময় রাজাপুর ইউনিয়নের রাজাপুর বাজার,রাজাপুর তুলাতুলি পশ্চিম ইলিশা ইউনিয়নের হাওলাদার বাজার, বাঘারহাওলা বাজার, শ্যালটেক এর সামনে ইউনিয়ন আ’লীগ আয়োজিত পদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন,
আজ গ্রামের প্রতিটি রাস্তা-ঘাট পাকা কাঁচা রাস্তা নাই বললেই চলে। যদি বাকি থাকে আপনিরা লিস্ট তৈরী করে দিবেন কোন রাস্তা ই বাদ থাকবে না সব রাস্তা পাকা করে দিবো।

তিনি বলেন, ভোলা কে আল্লাহর ইচ্ছায় আমি নদী ভাঙ্গার হাত থেকে রক্ষা করতে পেরেছি, রাস্তা ঘাট পুল কাল ভাট করে গ্রামকে শহরে রুপান্তরিত করেছি এবং বিশুদ্ধ পানি পান করার জন্য বাড়ি বাড়ি টিউবওয়েল পৌছে দিয়েছি। প্রতিটি গ্রামে স্কুল কলেজ সাইক্লোন সেল্টার করে দিয়েছি।

তিনি আরো বলেন, সেদিন আর বেশি দূরে নয়, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে যেদিন বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশে রূপ নেবে।

প্রতিটি গ্রাম আজ আলোকিত। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সরকার পদ্মাসেতু তৈরি করেছে। কর্ণফুলী টানেলের কাজও দ্রুত এগিয়ে চলছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা উন্নয়নের পথে এগিয়ে চলেছি। আরও অনেক দূর এগিয়ে যাবো।

পদ সভায় এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সাধারন সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, জেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার প্রমুখ।

এছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ছায়েম, যুগ্ন সাধারন সাধারন সম্পাদক আবিদুল আলম,সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন,জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক সহ ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরাসহ অন্যান্য নেতৃবৃন্দ।