ব্রেকিংঃ

৩রা নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষে জেলা আ’লীগ কার্যলয়ে প্রস্তুতি আলোচনা সভা।।

স্টাফ রিপোটার।।

৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে জেলা আ’লীগ কার্যালয়ে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে প্রস্তুতি আলোচনা সভা করেন ভোলা জেলা আ’লীগ।

০১ নভেম্বর ২০২২ ইং তারিখ সন্ধ্যায় জেলা আ’লীগ কার্য়ালয় এই আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

আলোচনা সভায় জেলা আ’লীগের সাধারন সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব তার সংক্ষিপ্ত বক্তব্যে নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন,৩রা নভেম্বর শোকাবহ জেলহত্যা দিবস। মানব সভ্যতার ইতিহাসে কলঙ্কময়, রক্তঝরা ও বেদনাবিধুর একটি দিন। ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর ৩রা নভেম্বর মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের নির্জন প্রকোষ্ঠে চার জাতীয় নেতা বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে নির্মম ও নৃশংসভাবে হত্যা করা হয়।

একাত্তরের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের শত্রুরা সেদিন দেশ মাতৃকার সেরা সন্তান জাতীয় এই চার নেতাকে শুধু গুলি চালিয়েই ক্ষান্ত হয়নি, কাপুরুষের মতো গুলিবিদ্ধ দেহকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে ক্ষত-বিক্ষত করে একাত্তরের পরাজয়ের জ্বালা মিটিয়েছিল।

তাই দিনটিতে আমরা সবাই ঐক্য বদ্ধ থেকে দিনটি পালন করবো এবং রুহের মাঘফেরাত কামনা করে তাদের জন্য  দোয়া করবো।

৩রা নভেম্বর সকাল ১১ টার সময় জেলা আ’লীগ কার্যালয়ে সকল সহযোগি সংগঠনের নেতা কর্মীদের উপস্থিত থেকে দিনটি পালন করার অনুরোধ রইল।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।