ব্রেকিংঃ

ভোলায় বেপরোয়া গতি নিয়ে বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে নিহত।।

স্টাফ রিপোটার।।

ভোলায় বেপরোয়া গতি নিয়ে বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে মো. মেহেদী হাসান ডালিম (২০) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বন্ধু সালাউদ্দিন (২২)।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভোলা-দৌলতখান আঞ্চলিক সড়কের গোডাউন এলাকায় এ ঘটনা ঘটে।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

নিহত ডালিম জেলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. জাকির হোসেনের ছেলে এবং জেলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানউদ্দিন পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র ছিলেন। জাকির হোসেন বাংলাবাজারের বেকারি ব্যবসায়ি। এবং আহত সালাউদ্দিন সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। সালাউদ্দিন নিহত ডালিমের বাবার বেকারিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। সেখান থেকে ডালিমের সঙ্গে সালাউদ্দিনের বন্ধুত্ব সম্পর্কে গড়ে ওঠে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে এসআই শেখ ফরিদ উদ্দিন জানান, বন্ধু সালাউদ্দিনের মোটরসাইকেল নিয়ে বাংলাবাজার থেকে দৌলতখানের উদ্দেশ্যে যাচ্ছিলেন ডালিম। ডালিমের পিছনে তাঁর বন্ধু সালাউদ্দিন বসা ছিল। মোটরসাইকেলটির বেপরোয়া গতি থাকায় গোডাউন এলাকায় সড়কের পাশে দাঁড়ানো একটি ট্রলিকে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে ডালিম ও সালাউদ্দিন গুরুতর আহত হয়। মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে ডালিমের মৃত্যু হয়।