ব্রেকিংঃ

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে জেলা আ’লীগের প্রস্তুতি সভা অনুষ্টিত।।

এম রহমান রুবেল।।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে জেলা আ’লীগ কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্টিত হয়েছে।


এতে সভাপতিত্ব করেন ভোলা জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহ।

দিবসটি পালন উপলক্ষে সভায় জাতীয় কর্মসূচির আলোকে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়।

সিদ্ধান্তগুলো হলো, ২০ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা এক মিনিটে সরকারি স্কুল মাঠ শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো হবে।

দিনটি উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি জানানোর ক্ষেত্রে প্রতিটি সংগঠনের থেকে নেতা কর্মীদের জেলা আ’লীগ কার্যালয়ের সামনে এসে উপস্থিত থাকার অনুরোধ জানান।

সভায় ভাষা শহিদদের সঠিক নাম উচ্চারণ করার জন্য গুরুত্ব দেয়া হয়। ২১ ফেব্রুয়ারি সঠিক মাপে ও নিয়মে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখার নির্দেশনা দেয়া হয়।

সভায় উপস্থিত থেকে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন মশু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ,জেলা আ’লীগের সাবেক সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ,উপজেলা আ’লীগের সাধারন সাধারণ সম্পাদক নজুরুল ইসলাম গোলদার,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।