ব্রেকিংঃ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে ভোলায় শান্তিপূর্ন সমাবেশ অনুষ্ঠিত।।

এম রহমান রুবেল।।

সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ভোলায় জেলা আ’লীগের শান্তিপূর্ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ফেব্রুয়ারি) জেলা আওয়ামী লীগের উদ্যোগে আ’লীগ কার্যলয়ে থেকে শুরু শহরের গুরুত্বপূর্ণ সড়কে শান্তিপূর্ন সমাবেশ শেষ করে জেলা আ’লীগ কার্যলয় এসে সমাপ্ত হয়।

জেলা আ’লীগ কার্যালয়ে আ’লীগের শান্তিপূর্ন সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহর সভাপতিত্বে
বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার,সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আ’লীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ প্রমুখ।

এসময় বক্তরা বলেন, বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। এই শান্তির দেশকে অশান্ত করতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি-জামায়াত।

আজ সারা বাংলাদেশে বিএনপি জামাতের অযুক্তিক দ্রব্যমূল্যের উর্ধগতি ও তত্ত্বাবধ সরকারের দাবিতে যে আনন্দলন করছেন তারই ধারাবাহিকতায় আ’লীগ কেন্দ্র ঘোষিত অনুযায়ী জনগনের জান মাল রক্ষার্থে মাঠে কাজ করছেন আ’লীগের নেতা কর্মীরা।

বক্তরা আরো বলেন বিএনপি সন্ত্রাস- নৈরাজ্য করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে।
তাদের অপচেষ্টা রুখে দিতে রাজপথে শান্তি সমাবেশে আ’লীগের সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত আছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি আশ্রাফ হোসেন হোসেন লাভু,ভোলা পৌর সভার প্যানেল মেয়র ১ সালাউদ্দিন লিংকন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ছায়েম, সাধারন সম্পাদক আকতার হোসেন, সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন সহ জেলা, উপজেলা, পৌর, ও ইউনিয়নের আওয়ামী লীগ সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।