ব্রেকিংঃ

ভোলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরন করেন উপজেলা প্রশাসন।।

এম রহমান রুবেল।।মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠনে ভোলা সদর উপজেলার ৫৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ৩২৪ জন প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে এ ট্যাব বিতরন করা হয়েছে।

২৮ শে মার্চ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের হলরুম মিলনায়তনে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইউনুস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ সিরাজুল ইসলাম শাওন, চরসামাইয়া বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আব্দুস সহিদ তালুকদার। শিক্ষক নেতা মোঃ জাকির হোসেন তালুকদার সহ শিক্ষার্থী অভিভাবক বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে ইউনুছ বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়নের রোল মডেল।
তিনি সর্বপ্রথম প্রাথমিক বিদ্যালয় সরকারি করন করেন। তিনি সারা বাংলায় বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীদের প্রতি বছর নতুন বই প্রদান করে পৃথিবীর বুকে দৃষ্ঠান্ত স্থাপন হরেছেন। বঙ্গবন্ধু কন্যান মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশের নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সারাদেশের শিক্ষার্থীদের স্মার্ট শিক্ষার্থী বির্নিমানে বৈজ্ঞানিক প্রযুক্তি ব্যবহারে ট্যাব উপহার দিয়েছেন। ভোলা সদর উপজেলার ৫৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩২৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করেন, সদর উপজেলা প্রশাসন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।