ব্রেকিংঃ

ভোলার যে কোন শ্রেনী পেশার মানুষের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে ;জেলা প্রশাসক আরিফুজ্জামান।।

এম রহমান রুবেল।।ভোলায় ডেঙ্গু প্রতিরোধে করনী সম্পর্কিত ভোলা সদর উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার (১৪ ই আগস্ট) সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ হল রুম মিলনায়তনে, উপজেলা প্রশাসনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্টান অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের নির্বাহি কর্মকর্তা তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব, আরিফুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামান,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, আমিনুল ইসলাম,জেলা আ”লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ প্রমুখ।এছাড়াও আরো উপস্থিত ছিলেন,সিনিয়র সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলী সুজা,উপজেলা মৎস্য কর্মকর্তা,, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সহ সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দরা।উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, জেলা, উপজেলা মুক্তিযুদ্ধা, ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়কে ফুলেল শুভেচছা জানানো হয়। এসময় বক্তব্য রাখেন,বিশেষ অতিথিবৃন্দ ও শিক্ষকবৃন্দ সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দা।প্রধান অতিথি শিক্ষকদের উদ্দেশ্য বলেন,একজন শিক্ষকই পাড়ে দেশ ও সমাজ কে পরিবর্তন করতে। সুন্দর জাতি গঠন করতে হলে শিক্ষিত সমাজ দরকার।,একজন শিক্ষক সমাজের আইডল হিসেবে সকলের কাছে সু পরিচিত। শিক্ষকের নীতি নৈতিকতার উপর নির্ভর করে ছাত্র/ছাত্রীদের ভালো ভাবে বেড়ে উঠা।তিনি বলেন একজন জেলা প্রশাসক চায় রাষ্ট্রের কল্যানে জনস্বার্থে কাজ করা। আমি আপনাদের জেলা প্রশাসকের দায়িত্ব পালন করছি। আমি ভোলায় যে দিন থেকে যোগদান করছি সেদিন থেকে আমি নিজেকে ভোলা বাসি হিসেবে ই ভাবছি।আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে।ডেঙ্গু প্রতিরোধে করনী সম্পর্কে জেলা প্রশাসক আরো বলেন,আপনাদের আশেপাশে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। বাড়িতে মশারি ও মশা তাড়ানোর ঔষুধ ব্যবহার করতে হবে। ডেঙ্গু হলেও সঠিক চিকিৎসা পেলে মানুষ সহজেই সেরে উঠে। তাই আতংকিত না হয়ে, ডেঙ্গুর লক্ষণ দেখা দিলে চিকিৎসকের পরামর্শ গ্রহন করা উচিত।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।