ব্রেকিংঃ

শেখ হাসিনা কে পুনরায় প্রধান্ত্রী না করে আ’লীগের নেতা কর্মীরা ঘরে ফিরবে নাঃ ভোলায় শাজাহান খান এমপি।।

এম রহমান রুবেল।।সাবেক নৌ পরিবহন মন্ত্রনায়লের মন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেছেন, বিএনপি জামাত তারা এখন রাজপথে একদাবিতে নেমেছেন তাদের এই দাবি অসম্পূর্ণ থেকে যাবে তাদের এই স্বপ্ন দুর স্বপ্নে পরিনত হবে।

সাবেক মন্ত্রী বলেন,আমরাও তাদের কে হুশিয়ার করে বলতে চাই আ’লীগের নেতা কর্মীরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী না করে রাজপথ থেকে ঘরে ফিরবোনা।
ভোলায় একদিনের সরকারি সফরে এসে জেলা আ’লীগ কার্যালয়ে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ৬৯ এর মহানায়ক বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব সাবেক সফল মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বাংলাদেশের একটি ইতিহাস।তিনি আমাকে অত্যন্ত স্নেহ ও ভালোবাসতেন তার মত নেতা আর ভোলায় জন্মগ্রহণ করবেন না।বঙ্গবন্ধু হত্যার পর আমি আর তোফায়েল ভাই কুষ্টিয়া কারাগারে দুটি ভিন্ন সেলে ছিলাম সেই দিনের কত স্মৃতি আজও মনে ভাসে।
তোফায়েল আহমেদ পার্লামেন্টে এতো সুন্দর করে তারিখ দিন উল্লেখ করে বক্তব্য রাখেন,বাংলাদেশে তার মত এতো সুন্দর করে বক্তব্য দেওয়া কাউকে খুজে পাওয়া যাবে না। তোফায়েল ভাই ভোলাকে সুন্দর করে সাজিয়েছেন।আমি অনেক বার ভোলায় এসেছি ভোলায় আসলে আমার খুব ভালো লাগে। ভোলার মানুষ আমাকে ভুলে নাই আমি ও ভোলার মানুষ কে ভুলি নাই তাই বার বার আসি।
তিনি আরো বলেন,ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কে কেউ পরাজিত করতে পারবে না।
আ’লীগ সরকার বিদেশীদের উপর নির্ভর করে সরকার গঠন করে নাই। আ’লীগ কে এদেশের জনগন ভোটের মাধ্যমে নির্বাচিত করেছে।
আ’লীগ জনগনের সরকার তাই জনগনের উপর আমাদের আস্তা আর বিশ্বাস আছে আবার ও আ’লীগ সরকার শেখ হাসিনা কে এদেশের জনগন ক্ষমতায় আনবে।বিএনপি জামাত এখন বিদেশে লবিস্ট নিয়োগ করেছে ক্ষমতায় আসতে কোন কাজ হবে না এই লবিস্ট নিয়োগ করে।
আপনিরা বাংলাদের যেদিকে তাকাবেন সেদিকে ই উন্নয়ন আর উন্নয়ন দেখবেন এটার অবদান একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

রবিবার রাতে জেলা আ’লীগ কার্যালয়ে জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আ’লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, সালাউদ্দিন লিংকন, জেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম প্রমুখ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।