ব্রেকিংঃ

বিএনপি-জামায়াতের হরতালের বিরুদ্ধে কঠোর অবস্থানে আ”লীগ

এম রহমান রুবেল।।বিএনপি-জামায়াতের হরতালের বিরুদ্ধে কঠোর অবস্থানে আ.লীগ মাঠে নেই বিএনপি জামাত সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। তবে ভোলা সদর সহ উপজেলার ১৩ টি ইউনিয়নের কোথাও বিএনপি-জামায়াতের পিকেটিং বা তাদের কোনো নেতাকর্মীকে সকাল থেকে এ পর্যন্ত মাঠে দেখা যায়নি।

তাদের এ হরতালে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী এবং ভোলা জেলা আ’লীগ,উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রোববার সকাল থেকেই ভোলা সদর আসনের মাননীয় এমপি সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোলা সদরের গুরুত্বপূর্ণ মোড়ে জনগণের জান মাল রক্ষায় অবস্থান নিয়ে শান্তিপূর্ন ভাবে বিক্ষোভ করছেন।
বিএনপি জামাতের ডাকা হরতাল প্রতিহত করতে মাঠে রয়েছেন ভোলা জেলা আ”লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের জনপ্রিয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ,জেলা আ’লীগের যুগ্ন সাধারন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

ভোলা জেলার জনগন কে শান্তিপূর্ণ ও নিরাপদে রাখতে রাজপথে থাকা জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ইউনুছ প্রতিবেদক কে জানান,বাংলাদেশ আ’লীগ ও ভোলা ১ আসনের এমপি তোফায়েল আহমেদ এর নির্দেশনায় বিএনপি জামাতের ডাকা সকাল সন্ধ্যা হরতালের প্রতিবাদে জনগনের জান মাল রক্ষায় আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ভোলা জেলা আ’লীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা দোকান পাট খোলা ও যান বাহন চলাচল স্বাভাবিক এবং যেকোন নৈরাজ্য ও নাশকতা বন্ধে শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে শান্তিপূর্নভাবে অবস্থান নিয়েছেন আ”লীগের নেতা কর্মীরা।

হরতালে ভোলা – ঢাকা-চট্রগ্রাম , চরফ্যাশন -ভোলা- বরিশাল মহাসড়কে ও দূরপাল্লার বাস চলাচল দেখা যায়। এতে করে অফিসগামী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ভোগান্তির শিকার হচ্ছেন না।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহীন ফকির দৈনিক ভোলার বাণী কে বলেন, জনগনের জান মাল রক্ষায় যে কোন নাশকতা ও অপশক্তির বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স এবং যে কোন নৈরাজ্যের বিরুদ্ধে শক্ত অবস্থানে রয়েছি।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।