ব্রেকিংঃ

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দেওয়ার আহবান সাবেক মন্ত্রী জ্যাকবের।।

প্রভাষক সুমন মাতাব্বর।।

চরফ্যাশন প্রতিনিধি!!আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা-৪ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব মঙ্গলবার ও বুধবার মনপুরা উপজেলার পাঁচটি ইউনিয়নে উঠান বৈঠকের মধ্য দিয়ে মনপুরায় নির্বাচনী প্রচারণা শুরু করেন।

উঠান বৈঠকে জ্যাকব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এ নিয়ে পাঁচ বার মনোনয়ন দিয়েছেন। ২০০১ সাল থেকে আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে মনপুরায় অসংখ্য উন্নয়ন হয়েছে । আমি বিগত ১৫ বছর ক্ষমতায় থাকাকালীন চরফ্যাশন-মনপুরায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। চরফ্যাশনে ৩টি নতুন থানা, ৮টি নুতন ইউনিয়ন, চরফ্যাশন ও মনপুরায় ৩টি পুলিশ তদন্ত কেন্দ্র চালু এবং জেলা সদর থেকে পানি উন্নয়ন বোর্ডের ডিভিশন-২ কার্যালয়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, হাসপাতাল, মসজিদ ও মাদ্রাসা ভবন নির্মাণসহ অনেক উন্নয়নমূলক কাজ করেছি। চরফ্যাশন মনপুরার ইতিহাসে স্বাধীনতার পর মানুষ এত উন্নয়ন দেখেনি। আমি উন্নয়ন করতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

উঠান বৈঠক ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি সেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবদিন আখন, চরফ্যাশন উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম ভিপি, মনপুরা উপজেলা আওয়ামী সহ-সভাপতি একেএম শাহজাহান, শাহরিয়ার চেীধুরী দ্বিপক, হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, মনপুরা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদারসহ ৪টি ইউনিয়ন আওয়ামী সভাপতি, সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকগন উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।