ব্রেকিংঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত ধরে আজ অবধি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছিঃ তোফায়েল আহমেদ

এম রহমান রুবেল ॥ দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান জানিয়েছেন বর্ষিয়ান রাজনীতিবীদ, ভোলা-১ আসনের আওয়ামীলীগের নৌকা মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ভোলার মানুষের কল্যাণে কাজ করেছি। নদীর ভাঙ্গন রোধে, সড়ক নির্মাণসহ সকল ধরনের উন্নয়ন প্রকল্প অনুমোদনও কাজ করেছি। আগামীতে ইনশাআল্লাহ অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। বুধবার (২০ ডিসেম্বর) ভোলা সদর উপজেলার রাজাপুরে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জননেতা তোফায়েল আহমদ এমপি এ কথা বলেছেন।


তোফায়েল আহমদ আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত ধরে আজ অবধি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

বড় মেগা প্রকল্প, যেমন-পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্পেরসহ অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে বিশ্বে মর্যাদা লাভ করেছেন। তিনি বলেন, ভোলা-বরিশাল সেতু নির্মাণসহ বিভিন্ন অসমাপ্ত কাজ সমাপ্ত করবো ইনশাআল্লাহ।
এ সভায় ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছসহ জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।