ব্রেকিংঃ

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলছে : তোফায়েল আহমেদ

এম রহমান রুবেল ॥ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। বিএনপি নির্বাচন বানচাল করতে মরিয়া হয়েও ব্যার্থ হয়ে গর্তে ডুকে গেছে। তারা মানুষ মারার রাজনীতি করে, তাদেরকে বাংলাদেশের মানুষ আর রাজনীতিতে চায় না বলে জানান বর্ষিয়ান রাজনীতিবীদ, সাবেক বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভোলা সদর উপজেলার ভেলুমিয়ায় এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, ভোলার মানুষের কল্যাণে কাজ করেছি। নদীর ভাঙ্গন রোধে, সড়ক নির্মাণসহ সকল ধরনের উন্নয়ন প্রকল্প অনুমোদনও কাজ করেছি। ভেলুমিয়া আজ শহরে রুপান্তরিত হয়েছে।

আগে নৌকা দিয়ে ভেলুমিয়া আসতাম, আমি ভেলুমিয়ার সাথে ব্রীজ সংযোগ করে দিয়েছি। রাস্তাঘাট তৈরী করেও বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌছে দিয়েছি। আগামীতে আ’লীগ সরকারকে ভোটের মাধ্যমে ক্ষমতায় আনলে ভোলা-বরিশাল ব্রীজসহ অসমাপ্ত কাজ সমাপ্ত করবো ইনশাআল্লাহ।
তোফায়েল আহমদ আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত ধরে আজ অবধি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বড় মেগা প্রকল্প, যেমন-পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্পেরসহ অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে বিশ্বে মর্যাদা লাভ করেছেন।


এ সভায় ভেলুমিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আঃ ছালাম মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভোলা জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আঃ মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছসহ এছাড়াও জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।