ব্রেকিংঃ

আমার জীবনের সব স্বপ্ন পূরন হয়েছে মাত্র একটি স্বপ্ন ছাড়াঃশিবপুর পথসভায় তোফায়েল

এম রহমান রুবেল!!বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন আর বিএনপি জামাত দেশটাকে একটা সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে জানান,আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আ’লীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ।

বুধবার (৩জানুয়ারী) বিকালে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বিএনপি জামাত জনগনের ভোট কেড়ে নিতে চায়।আর নির্বাচন বানচাল করে দেশে অশান্তি সৃষ্টি করতে চায়। আর অপরদিকে আ’লীগ সরকার জনগনের ভাগ্য উন্নয়নে এবং দেশের মানুষকে শান্তিতে রাখতে চায়।
আগামীতে আ’লীগ সরকার ক্ষমতায় আসলে
ভোলার গ্যাস ব্যবহার করে ভোলাতে শিল্প কল কারখান গড়ে তোলা হবে। ভোলার ছেলে- মেয়েদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আর শিল্প কল কারখানা হলে বেকার যুবকের চাকরি হবে।ভোলা কে শিল্প নগরীতে পরিনত করা হবে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে অন্যতম জেলা। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে আর বিএনপি জামাত ক্ষমতায় গেলে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে। যদি আ’লীগের উন্নয়ন চান এবং দেশে শান্তিতে থাকতে চান তাহলে আগামী ০৭ তারিখ উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাকে জয়যুক্ত করবেন।
আমার জীবনের সব স্বপ্ন পূরন হয়েছে মাত্র একটি স্বপ্ন এখনো অপূরনী রয়ে গেছে সেটি হলো ভোলা বরিশাল ব্রীজ। আমি বেচেঁ থাকলে এই স্বপ্নটাও বাস্তবায়ন করবই।
তোফায়েল আহমদ আরো বলেন,শিবপুর ইউনিয়নে আমি অনেক উন্নয়ন করেছি রাস্তাঘাট, পোল,কালভার্ট সহ সকল দৃশ্যমান উন্নয়ন ও ভোলার বড় সমস্যা ছিল নদী ভাঙ্গা ব্লকের মাধ্যমে সেই নদী ভাঙ্গন আমি রক্ষা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে আর বিএনপি মানুষ হত্যা, গাড়ি, ট্রেন,হাসপাতালে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে।

এ সভায় শিবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আঃ বাশেদ মিয়ার সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আঃমমিন টুলু, জেলা আ’লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, জেলা আ’লীগের সহ সভাপতি এম এ ওয়াদুদ মিয়া, জেলা আ’লীগের সদস্য মোঃ ইউসুফ মিযা, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের কোষাধ্যক্ষ ও শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।