ব্রেকিংঃ

বিএনপি আগুন সন্ত্রাসী করেও নির্বাচন বন্ধ করতে পারে নাইঃতোফায়েল আহমেদ

এম রহমান রুবেল।।মানুষ কেন্দ্রে গিয়ে স্বতঃস্ফূর্তভাবে শীত কে উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশ নিজের ভোট নিজের প্রার্থীকেই দিচ্ছেন এবং নিরাপদে ও স্বাধীনভাবে ভোট দিচ্ছেন।

এতে সাধারণ মানুষ খুব খুশি বলে জানিয়েছেন ভোলা সদর-১ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ।
রবিবার (৭ জানুয়ারি) সকাল ৯টায় ভোলা শহরের টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এসে নিজের ভোট টি প্রদান করেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ৬৯ এর মহানায়ক এই বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ।
ভোট দেওয়া শেষে তিনি গনমাধ্যম কর্মীদের বলেন, মানুষ নিরপেক্ষভাবে ভোটকেন্দ্রে এসে ভোট দিচ্ছেন। বিএনপি একটি সন্ত্রাসী দল তাই তারা মানুষকে কেন্দ্রে এসে ভোট দিতে না বলছে কিন্তু সন্ত্রাসী দল বিএনপির কথা কেউ ই শুনেনি।’

তোফায়েল আরো বলেন, ‘বিএনপি নির্বাচন বানচাল করেও ব্যর্থ হয়েছে। নির্বাচনের আগে ট্রেন আগুন দিয়ে মানুষ পুড়িয়ে নির্বাচন বন্ধ করতে পারে নাই। কেন্দ্রে কেন্দ্রে আগুন দিয়েছে। বিএনপি বাংলাদেশ সহ বহিঃবিশ্বে একটা সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সিষ্ঠু হয়েছে। মানুষ ভোট দিতে পেরে খুবই খুশি। কোথাও ভোট বাধা নেই ভোটারদের। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছেন।এই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মধ্যদিয়ে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হবে ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান মনিরসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।