ব্রেকিংঃ

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন

এম রহমান রুবেল।।পবিত্র মাহে রমজান উপলক্ষে মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন।

তিনি তার একান্ত সাক্ষাৎকারে বলেন, আমি পবিত্র রমজান উপলক্ষে ভোলা সদর উপজেলাসহ বিশ্বের সব মুসলমানদের জানাই আমার প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ।

মাহে রমজান প্রতিটি মুসলমানের জীবনে বয়ে আনুক শান্তি-সুখের বার্তা, সবার জীবন হয়ে উঠুক মঙ্গলময়, মহান আল্লাহর দরবারে আমি এ প্রার্থনা করি।
তিনি বলেন, এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ।
পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান আল্লাহর নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনি আরো বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীয্যোর মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। আমি মাহে রমজানে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।