ব্রেকিংঃ

আমার রাজনীতি জীবনে কোন কলংক নেই,আমারো একটা সীমাবদ্ধতা আছেঃ ইফতার পাটিতে মোশারেফ হোসেন

এম রহমান রুবেল।।আমার রাজনীতি জীবনে ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলার সকল কার্যক্রম পরিচালনায় কোন ব্যার্থতা এবং কলংক নেই।আমি প্রিয় নেতা ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের নির্দেশ মতই দল এবং উপজেলার সকল কার্যক্রম করিচালনা করে আসছি।

বৃহস্পতিবার আছর নামাজ বাদে জেলা পরিষদ হল অডিটোরিয়াম রুমে জেলা কৃষকলীগ,তাতীলীগ শ্রমিক লীগের ২ শতাধিক নেতা কর্মীদের সাথে ইফতার পাটির আয়োজনে এসব কথা বলেন ভোলা সদর উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ও বর্তমানে আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব মোশারেফ হোসেন মশু।
তিনি বলেন,আমার দপ্তরে বরাদ্দ সীমিত আমার কাছে যারা এসেছেন তাদের কে আমি আমার সীমাবদ্ধের মধ্যে যতটুকু সম্ভব ছিল ততটুকু ই আমি আপনাদের কে দিতে পেরেছি আর যারা আসেন নাই তাদের কে আমি দিতে পারি নাই তাই আমি বলবো এটা আমার ব্যার্থতা।
তিনি আরো বলেন একটা দপ্তর থেকে সবাই কে খুশি করা যায় না আর খুশি করলেও কতটুকু করা যায় সেটা আপনিরা জানেন কারন আপনিরা এখন অনেক সচেতন এবং অনেক কিছুই বুজেন।
মোশারেফ হোসেন তিনি বলেন আমার দ্বারা কারো কোন ক্ষতি হয় নাই উপকার ছাড়া কাউকে কিছু দিতে পারবো না কিন্তু মিথ্যার আশ্বাস দেই নাই কারন মিথ্যা আশ্বাস খুব খারাপ জিনিজ। একটি মিথ্যা আশ্বাস বা মিথ্যা স্বপ্ন মানুষ কে অনেক কষ্ট দেয় যদি সেটা বাস্তবায়িত করতে না পারি।
মাহে রমজানের ইফতার আয়োজনে সকল নেতা কর্মীর কাছে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে পূনরায় তাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।
চেয়ারম্যান বলেন আপনাদের প্রতি আমি ঋনী ও কৃতজ্ঞ।আপনিরা আজকে আপনাদের মুল্যবান সময় নষ্ট করে পরিবারের সাথে ইফতারি না করে আমার ডাকে আমার আয়োজনে আজ একসাথে আমার সাথে ইফতার করায় আমি অভিভুত ও ভিশন খুশি।আপনাদের এই ঋন কোন দিন ভুলবো না।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।