ব্রেকিংঃ

ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন এর ইফতার ও দোয়া মাহফিল

এম রহমান রুবেল।।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোলা জেলার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন এর ব্যক্তিগত উদ্দ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে পূর্ব ইলিশা ইউনিয়নের
কারিমিয়া কেরাতুল কোরআন হাফিজিয়া ও ক্বওামী মাদ্রাসার মাঠে ইফতার মাহফিলে দল মত নির্বিশেষে সকল সমর্থকদের নিয়ে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্টানে ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়ারদি মাস্টারের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং আসন্ন উপজেলা পরিষদের হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন।
এসময় আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি, সহ সভাপতি ও যুগ্ন সম্পাদক সহ স্থানীয় ইউপি সদস্যবৃন্দগন।

চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন বলেন আমার জীবনে চাওয়া পাওয়া নাই। কারন আমার বয়স প্রায় ৭০ এর কাছাকাছি চলে এসেছে। এই বয়সে আর কি চাওয়া থাকতে পারে বলেন। তাই জীবনের বাকি সময়টুকুতে যেন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি এই কামনাই করি।
তিনি আরো বলেন, আপনাদের কাছে আমি ঋনী আমাকে আপনিরা দুই বার ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিয়েছেন। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বচানে তৃতীয় বারের মত আমাকে আপনাতের মুল্যবান ও পবিত্র ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন। তৃতীয় বারে আমি নির্বাচিত হতে পারলে উপজেলার সকল অসম্পন্ন কাজ সম্পন্ন করব।ভোলা সদর উপজেলা কে একটি দৃষ্টিনন্দন ও আধুনিক উপজেলা হিসেবে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন অসুস্থ ছিলাম আপনাদের দোয়ায় আমি সুস্থ হয়ে আবার আপনাদের পাশে এসেছি আপনাদের সেবা করতে।
পূনরায় আমি চেয়ারম্যানে নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশর অংশ হিসেবে এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় পরিনত করবো।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।