ব্রেকিংঃ

মোতাহার মাস্টার ছিলেন আ’লীগের নিবেদিত প্রান ইলিশায় তোফায়েল আহমেদ এমপি।

এম রহমান রুবেল।।

ইলিশা ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি প্রবীন আ’লীগ নেতা মরহুম মোতাহার মাস্টারের মৃত্যুতে তার গ্রামের নিজ বাড়ির মসজিদে মরহুমের রুহের মাগফেরাত ও বেহস্ত কামনায় দোয়ার আয়োজন করেছেন মরহুমের পরিবারবৃন্দ।

এসময় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টানে সাবেক বানিজ্য মন্ত্রী ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ টেলিকনফারেন্সে বলেন,মোতাহার মাস্টার ছিলেন আ’লীগের নিবেদিত প্রান ও দলের একনিষ্ট কর্মী।
আমার দুর ভাগ্য যে আমি মোতাহারের মৃত্যুর খবর শুনে ও তার পাশে এবং দোয়ার অনুষ্টানে শরিক হতে পারিনী।
আপনিরা জানেন কিছু দিন আগে আমার স্ত্রী মিসেস আনোয়ারা আহমেদ অসুস্থ্য হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য আমি দিল্লিতে চলে আসি।
তাই আমি আসতে পারি নাই।
ইলিশা ইউনিযন আ’লীগের নিবেদিত প্রান মোতাহার মাস্টারের বেহস্ত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

(৬ ফেব্রয়ারি) শনিবার আছর নামাজ বাদে মরহুমের নিজ বাড়ির জামে মসজিদ আল মদিনায় এই দোয়া অনুষ্টিত হয়েছে।

এসময দোয়া অনুষ্টানে উপস্থিত ছিলেন, ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হাসনাঈন আহমেদ হাসান,

উপজেলা আ’লীগের উপ প্রচার সম্পাদক ও পূর্ব ইলিশা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন ছোটন,ভোলা পৌর ২ নং ওয়াড কাউন্সির প্রার্থী মিজানুর রহমান, আ’লীগ নেতা ইভান, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক আবিদুল আলম আবিদ, ইলিশা ইউনিয়ন আ’লীগ সভাপতি শাহজল ব্যাপারি,সাধারন সম্পাদক বাবুল সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

এছাড়া ও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি রায়হান আহমেদ, সাধারন সম্পাদক হিমেল মাহমুদ,মরহুমের পুত্র জেলা ছাত্রলীগের সহ সভাপতি জাকারিয়া অমি,যুগ্ন সাধারন সম্পাদক নেওয়াজ শরিফ কুতুব,নীলয় আহমেদ, সহ সভাপতি আরাফাত চৌধরী, রাশেদুজ্জামান হ্যাভেন সহ উপজেলা, পৌর, ইউনিয়ন শাখার নেতৃবৃন্দরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।