ব্রেকিংঃ

ভোলায় যুব শক্তি ছাত্র কল্যান সংঘের মিলন মেলা ও মাক্স বিতরন অনুষ্ঠিত।।

স্টাফ  রিপোটার।।

ভোলায় যুব শক্তি ছাত্র কল্যান সংঘের মিলন মেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
(২৭ মার্চ) শনিবার সকালে জেলা পরিষদ হল রুমে যুব শক্তি ছাত্র কল্যান সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আক্তার হোসেন এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু,জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সদস্য মাকসুদ,ফারুক গাজি, ইভান প্রমুখ।

এসময় প্রধান অতিথি মুজাহিদু তুহিন বলেন, হাজার বছরের শ্রষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ছিলেন,এক অন্যান্য ও অসাধারণ ব্যক্তিত্ব। তার রাজনীতির জীবন ঘাটলে মিলবে অনেক রহস্যময় জীবন কাহিনী। জানতে পারবেন এই দেশ কে স্বাধীন করতে গিয়ে তিনি তার জীবনের বহু অংশেই জেলে জেলে কাটিছেন।
আজ যদি বঙ্গবন্ধু এই বাংলাদেশ কে স্বাধীন করে যেতে না পারতেন তাহলে আজ আমরা বাঙালি জাতি পরাধীন থাকতে হতো মায়ের ভাষা বাঙলা ভাষায় কথা বলতে পারতাম না।
দেশ আজ তলাবিহীন থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে বঙ্গ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য।
তিনি আরো বলেন আজ বাংলার মানুষ অনেক শান্তিতে বসবাস করছে।
দেশে কোন চাদাঁবাজ, টেন্ডারবাজ নেই। দেশের মানুষ শান্তিতে ব্যবাসা বানিজ্য সহ শান্তিপূর্ণ ভাবে বসবাস করছে।
তিনি আরো বলেন আমরা ভোলা বাসি গর্বিত তার কারন ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী সাবেক সফল শিল্প ও বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের বাসা ভোলাতে। আজ ছোট্র একটি ভোলা কে এই প্রিয় ব্যক্তি প্রিয় নেতা তোফায়েল আহমেদ এর জন্য সকলেই চিনেন এবং ভোলা আজ তার কারনেই এত উন্নত। তিনি মহান নেতার দীর্ঘায়ু ও সু  স্বাস্থ্য কামনা করেন।
পরে সংগঠনটির পক্ষ থেকে অসহায় গরিব পথচারি ও রিক্সা,ঠেলা গাড়ি সহ বিভিন্ন মানুষের মাঝে সচেতনতায় মাক্স পরিয়েন অতিথিরা সহ সংগঠনের নেতৃবৃন্দরা।