ব্রেকিংঃ

আালাউদ্দিনের অপপ্রচার থেমে নেই,নিরুপায় বোড মালিকগণ।।

স্টাফ রিপোর্টার।

ভোলায় আলাউদ্দিন অত্যাচারে অতিষ্ঠ ভেদুরিয়া স্পিডবোড ঘাটে ভোট মহাজনরা। দীর্ঘ ১৫ বছরের ও বেশি সময় ধরে ওয়াটার লর্ড খেত আলাউদ্দিন জবর দখলের মাধ্যমে সভাপতি হিসেবে দায়িত্বে বহাল থাকে।গেল দুই মাস আগে আলাউদ্দিন কে স্পীডবোড মালিকদের সম্মতিতে সমিতির সভাপতি পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

আজ বুধবার(৩০জুন) বিকেল ৩টার সময় ভোলা সদর উপজেলার ভেদুরিয়া লঞ্চঘাটে এসে আলাউদ্দিন স্পিডবোর্ড এর সিরিয়ালের খাতা লাইনম্যান মনিরের কাজ থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে জবরদখল করে ২৬ টি স্পীডবোড এর সিরিয়াল যুক্ত করার ঘটনা ঘটে।

বোড মালিক মোসলেউদ্দিন পাটাওয়ারি বলেন, আলাউদ্দিন প্রশাসনকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে জোরপূর্বক ছারে। নিয়ম-নীতির তোয়াক্কা না করেই নতুন করে আরো সিরিয়াল ২৬টি সিরিয়ালখাতায় উত্তলন করেন।যা সম্পূর্ণ বেআইনি। ক্ষমতার দাপটে এরকমটা করছে আলাউদ্দিন। এত ক্ষমতার উৎস কোথায়। জননেতা তোফায়েল আহমেদ এর নির্দেশ অমান্য করে সন্ত্রাসী কার্যকলাপ চালায় আলাউদ্দিন।

এখানেই ক্ষ্যান্ত হয়নি আলাউদ্দিন। সন্ত্রাসী বাহিনী নিয়ে একের পর এক সন্ত্রাসী তান্ডব ও ভাঙ্গচুর চালায় আলাউদ্দিন। যা সম্পূর্ণ বেআইনি।বর্তমানে তার জিম্মি দশায় মালিকগণ।এমত অবস্থায় আমরা সন্ত্রাসী আলাউদ্দিনকে গ্রেপ্তারের জোর দাবি জানাচ্ছি। অন্যথায় যেকোনো সময় ঘটতে পারে প্রাণহানির মতো ঘটনা ।

বোড মালিক সমিতির সাধারণ সম্পাদক ইকরামুল ডালিম বলেন, দীর্ঘদিন যাবৎ আলাউদ্দিন ভেদুরিয়া স্পীডবোড মালিক সমিতির সভাপতি ছিলেন। সভাপতি থাকাকালীন সময়ে নামে-বেনামে নামে থাকেন ২৭ টি সিরিয়ালের মালিক।বিভিন্ন সময় বোড মালিকদের সাথে আলাউদ্দিন অসৌজন্যমূলক আচরণ করেন।

আজকে বিকেলে যে ঘটনাটা ঘটেছে তা সম্পূর্ণ বেআইনিভাবে আলাউদ্দিন করেন।কেননা প্রশাসনের সার্বিক সহযোগিতায়। জননেতা তোফায়েল আহমেদের নির্দেশক্রমে একটি সুশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয়েছে ভেদুরিয়া ঘাট।গেলো মাস তিনেক আগে আলাউদ্দিন কে মালিক পক্ষের সম্মতিতে সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বোট লাইনম্যান মনির বলেন, হঠাৎ আলাউদ্দিনের ম্যানেজার রাজিব,তার ভাই হাসান গাজিসহ ২০থেকে ৩০জনের একটা গ্রুপ আমার দোকানে এসে বলে সিরিয়ালের খাতা কোথায়।আমি জিজ্ঞেস করি খাতা দিয়ে কি করবেন।উত্তরে তারা আমাকে হুমকি দামকি দিয়ে একপর্যায়ে সিরিয়ালের খাতা নিয়ে যায় রাজিব।একপর্যায়ে খাতা ছিঁড়ে আমার কাছে ফেরত দেয় রাজিব।

এসময় আলাউদ্দিন আমাকে নতুন খাতায় ২৭ টি সিরিয়াল উঠিয়ে ভোলা থেকে বরিশালের উদ্দেশ্যে ৪ টি বোট ছাড়ে।বোড ছাড়ার সময় আলাউদ্দিন আমাকে খুব বাঝে ভাবে গালমন্দ করেন এবং তার সিরিয়াল প্রতিদিন বরিশালে যাবে এমন বলে আমাকে হুমকি দেয়।

ঘাটের স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন,আলাউদ্দিনের ম্যানেজার রাজিব দীর্ঘ কয়েক বছর ধরে স্পিডবোডের মাধ্যমে বরিশাল থেকে ভোলায় বিভিন্ন ধরনের মাদক আনার কাজে নিয়োজিত। রাজিব স্থানীয় ভেদুরিয়া ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারুন গাজীর ছেলে। রাজিব দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত হয়ে কাজ করে যাচ্ছে।

এব্যাপারে ঘটনাস্থলে গিয়ে আলাউদ্দিন এর সাথে যোগাযোগ করার চেস্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভেদুরিয়া স্পীডবোড ঘাটে হামলার ঘটনায় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান, আমরা বিষয়টি অপগত রয়েছি। ঘাটে আমাদের পুলিশ রয়েছে অভিযোগ পেলে ব্যবস্তা নিবো।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।