ব্রেকিংঃ

ভোলায় জিডির মাধ্যমে হারানো মোবাইল ফিরে পাচ্ছেন প্রাপ্তকারিরা।।

স্টাফ রিপোটার।।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন এর নির্দেশক্রমে গোয়েন্দা সংস্থার সহযোগিতা ও থানা পুলিশের কঠিন প্রচেষ্টায় ভুক্তভোগী পরিবার সঠিক তথ্যর ভিত্তিত্বে একটি সাধারন ডায়েরির মাধ্যমে ভুক্তভোগীরা ফেরে পাচ্ছেন তাদের কাঙ্খিত হারানোর মোবাইল ফোনটি।

হারানো মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে দিশেহারা  প্রাপ্তকারিরা তারা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন সহ যাদের চেস্টায় ফোনটি পেয়েছেন তাদেরকে।

মোঃ সাইফুল (২৬), পিতা-মোঃ রফিক , সাং-গুপ্তমুন্সি,৩ নং পশ্চিম ইলিশা ইউনিয়ন, থানা ও জেলা ভোলার শখের মোবাইল ফোনটি হারিয়ে ফেলেন এবং ভোলা সদর থানায় একটি সাধারন ডায়রী করেন।

শুক্রুবার ০৬/০৮/২১ ইং তারিখ সাধারন ডায়রির আলোকে হারানো মোবাইল ফোনটি ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ এনায়েত হোসেন, ভোলা সদর থানায় কর্মরত এএসআই(নিঃ) মোঃ রফিকুল ইসলাম এবং কনস্টেবল/৭৪১ মোঃ তরিকুল ইসলাম এর সহায়তায় হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধারপূর্বক প্রকৃত প্রাপকের নিকট হস্তান্তর করেন।

ওসি এনায়েত হোসেন বলেন, সাধারন ডায়েরির আলোকে সঠিক তথ্যর ভিত্তিতে হারানো মোবাইল যেন প্রাপ্তকারিরা পেয়ে যান তাই অনুসন্ধানে মোবাইল উদ্ধারে কাজ করছে আমাদের পুলিশ প্রশাসন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।