ব্রেকিংঃ

চরসামাইয়ার সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিকে পিটিয়ে জখম।।

স্টাফ রিপোটার।।

চরসামাইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শামিম কে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় সিরাজ গংদের বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে আনুমানিক ১.৩০ মিনিটের সময় চরসামাইয়া ইউনিয়নের ৭ নং ওয়াডে গোলাম মোহাম্মদ পন্ডিত বাড়িতে জমি জমা নিয়ে দুই ভাই জাহাঙ্গীর আলম ও সিরাজ আলমদের মধ্যে সালিসি মিমাংসায় চলে।

সালিসি মিমাংসা চলাকালে ছোট ভাই সিরাজ আলম ভুয়া কাগজ দ্বারা বড় ভাই জাহাঙ্গীর আলম এর কাছে ২ একর ৪২ জমি দাবি করে স্থানীয় বিচারকের কাছে।
বিচারে ছোট ভাই সিরাজ জমি না পেয়ে সালিসি মিমাংসার ভিতরে বিচারকের সামনে হৈ হট্রগোল করে একপর্যায়ে জাহাঙ্গীর আলম এর ছেলে ছাত্রলীগ নেতা সামিম তার চাচাকে থামাতে আসলে পিছনের থেকে সিরাজের নেতৃত্বে আসা সাহে আলম এর ছেলে ফারুক, সিরাজ,সোহরাব,ইব্রাহিম দৌড়ে এসে রড ও লাঠি সোডা দিয়ে এলোপাতাড়ি সামিম কে মারধর করে রক্তাক্ত করার সময় শামিম কে তার মা রক্ষা করতে আসলে মা এবং বাবা উভয় ই সিরাজগংদের হাতে আহত হয়।
আহতদের উদ্ধার করে স্থানীয়রা ভোলা সদর হাসপাতালে ভর্তি করান।
আহতরা ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়াড ও একজন মহিলা সার্জারি ওয়াডে ভর্তি থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন।

জাহাঙ্গীর আলম জানান,আমার ভাই হঠাৎ কোন রকমেন কথা বার্তা না বলে সিরাজ আমার কাছে দলিল চায় আমার দলিল রেখে রুপালি ব্যাংক থেকে ৫ লাখ টাকা নিবেন এই প্রস্তাবে আমার ছেলে রাজি না হয়ে আমাকে বাদা দিলে আমি অস্বীকার করি।
আমি অস্বীকার করার কারনে সিরাজ আমার ছোট ভাই তিনি বিচার মিলান। তিনি বিচারে ২ একর ৪২ জমি দাবি করে কোন জমি না পেয়ে বেপরোয়া হয়ে পড়ে এই কান্ড ঘটান।

আজকে সালিশি মিমাংসার ভিতরে বিচারকের সামনে মারধর করে আমাকে মারতে আসলে আমার ছেলে দৌড়ে এসে থামাতে চাইলে তাকে মারধর করে এবং তার মাকে ও মেরে রক্তাক্ত করে। তারা এখন সদর হাসপাতালে ভর্তি আছে।
তিনি বলেন আমি মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছি ওসি সাহেব এর সাথে কথা হয়েছে।

অভিযুক্ত সিরাজের সাথে যোগাযোগ করার চেস্টা করা হলে তাকে ফোন পাওয়া যায়নি।

এব্যাপারে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন  জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। অভিযোগটি তদন্তের জন্য এসআইটি রঞ্জিত কে দায়িত্ব দেওয়া হয়েছে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।