ব্রেকিংঃ

ভোলার আসন্ন ইউপি নির্বাচনে জনগন যেমন টা চায় না।

এম রহমান রুবেল।।

আসন্ন ইউপি নির্বাচনে জনগন যেমন টা আশা করেন না তার
নিম্নরুপঃ
১/ যারা চেয়ারম্যান পদে থেকে জনগনের কাছ থেকে রেশন ও ভিজিডি কাড করে দিবে বলে টাকা গ্রহন করেছে এমন জন প্রতিনিধি কে চায় না সেখানকার জনগন।

২/ কোট থেকে ইউনিয়ন পরিষদে মামলা গেলে স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যান বাদি বিবাদিকে টাকার জন্য চাপ দেয়,এক পক্ষের কাছ থেকে টাকা খেয়ে অন্য পক্ষকে মামলা উঠিয়ে নিতে বলে এবং এক পক্ষের কাছ থেকে টাকা খেয়ে মামলা অন্য পক্ষে তদন্তের রায় প্রদান করেন। এমন প্রতিনিধি কে চান না তারা।

৩/ জমি জমার শালিস মিমাংসা না করে দীর্ঘদিন চেটে চুটে খাওয়ার পর উভয় পক্ষ কে পরামর্শ দেন তোমরা আদালতে যাও মামলায় মামলায় বুজ তোমাদের পয়সালা আমি দিতে পারবো না। এমন প্রতিনিধিকে নমিনেশন না দেওয়ার আহ্বান।

৪/ যে কোন বিষয় সুন্দরী মহিলাদের প্রার্ধান্য বেশি দেওয়া এতে করে সমাজে পারিবারিক দ্বন্দ কোলহ বাড়ে। মানুষ এসমস্ত সমস্যাগুলো থেকে পরিত্রান ও পরিবর্তন চায়।

৫/চেয়ারম্যান হয়ে ও তারা নিজ এলাকায় না থেকে তারা তাদের ব্যক্তিগত কারনে বাহিরে থাকে এমন কাউকে এবারের নির্বানে চায় না সেখানকার জনগন ।
৬/ প্রকৃত জেলেদের জেলে চাল না দিয়ে ব্যক্তিগত তার লোকদের চাল দেয় এবং অবশিষ্ট চাল বিক্রি করে দেয় এমন কাউকে চান না তারা।

৭/ মাতৃত্বকালীন, জেলে ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধি,বিধবা ভাতা, বিজিডি, বিজিএফ ভাতা নামে ১০ হাজার টাকা করে যারা নেয় এমন কাউকে চান না তারা।

৮/এলজিএসপি প্রকল্পের নামে অন্য প্রকল্প দেখিয়ে যারা অর্থ আত্মসাৎ করে।
৯/ টিআর কাবিখার নামে কাজ না করে সব টাকা হাতিয়ে নেওয়া লোক কে চান না অত্র ইউনিয়নের জনগন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আকুল আবেদন জানান জেলা ও উপজেলার বিভিন্ন  ইউনিয়নের শ্রেনী পেশার জনগন।

তারা জানান যাদের সাথে স্থানীয় জনগনের সাথে সম্পৃক্ততা আছে এলাকায় জনগন কে সময় দেন এমন কাউকে যেন নমিনেশন  দেওয়া হয় এটা জনগনের দাবি।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।