ব্রেকিংঃ

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিবের মনপুরা পরিদর্শন।।

শহীদুল ইসলাম মনপুরা প্রতিনিধি।

মনপুরায় জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মোঃ আনিছুর রহমান ২ডি ও ৩ডি সিসমিক সার্ভে এলাকা (লালমোহন-মনপুরা) পরিদর্শন অংশ হিসেবে মনপুরা পরিদর্শন করেন। পরিদর্শনকালে মনপুরায় বিদ্যুৎ সমস্যা সমাধানের বিষয় কার্যকর পদক্ষেপ গ্রহনের আশ্বস্ত করেন প্রশাসনসহ স্থানীয় জনপ্রতিনিধির।

শনিবার বিকাল ৩টায় মনপুরা জেলা পরিষদ ডাকবাংলো হল রুমে বিদ্যুৎ সমস্যা সংক্রান্ত বিষয় স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় সমস্যা সমাধানের কার্যকর পদক্ষেপ গ্রহণের আশ্বস্ত করেন।

এই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা, ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ মোল্লাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাঈদ আহম্মেদ, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, আবাসিক প্রকৌশলী আব্দুস ছালামসহ সচিব এর সফর সঙ্গী জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শাহাজপুর গ্যাসফিল্ডের এমডি ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বাপেকের সার্ভে দলের সদস্যগন উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি সিনিয়র সচিব বলেন, মনপুরায় গ্যাস প্রাপ্তির সম্ভবনা ও বিদ্যুৎ সমস্যা সমাধানের করণীয় বিষয় প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের আশ্বস্ত করেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।