ব্রেকিংঃ

জনপ্রিয়তার শীর্ষে আলিনগর ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী; শাহাজান হাওলাদর।।

এম রহমান রুবেল।।

আগামী ০৫ জানুয়ারি ভোলা সদর উপজেলায় ৫য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলিনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী গরীব-দুঃখী মেহনতি মানুষের আশ্রয়স্থল, মানবিক ও জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন।

ইতিমধ্যে তিনি তাহার ওয়ার্ডে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল -মত ও ধর্ম -বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় এলাকাবাসী’রা জানান, শাজাহান হাওলাদার একজন সৎ,যোগ্য ও আদর্শবান ব্যাক্তি।

তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় প্রচারবিমূখ হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে।
এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত।

তাছাড়াও তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান। তিনি একজন জন-প্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক ৪ নং ওয়াডের মেম্বার হিসেবে দেখতে চায় ঐ এলাকার মানুষ।

এক সাক্ষাৎকারে মেম্বার পদপ্রার্থী শাজাহান হাওলাদার বলেন, আমার জীবন শুরু সাধারণ মানুষের সেবা দিয়ে।
আমি অতীতেও এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যৎ ও থাকবো ইনশাআল্লাহ।
দলমত নির্বিশেষে আমাকে যদি জনগণের ভোট দিয়ে নির্বাচিত করে প্রথমে এই অবহেলিত ৪নং ওয়ার্ডের সকল রাস্তা-ঘাট সহ সাধারণ মানুষের ভাগ্যে উন্নয়নে পরিবর্তন ঘটাবো, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নও অব্যাহত থাকবে। এই ওয়ার্ডকে একটি আধুনিক রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশা-আল্লাহ্।

আলিনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী এর বিকল্প নেই।

ইউপি নির্বাচনে এই সদস্য বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হবেন এবং জনগনের জন্য একজন আর্দশ প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন করবেন, এমনটাই প্রত্যাশা বিশিষ্ট জনদের।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।