ব্রেকিংঃ

বাপ্তায় নির্বাচিত মনির মেম্বারের সমর্থকদের উপর পরাজিত মেম্বার সমর্থকের হামলা।।

স্টাফ রিপোটার।।

বাপ্তা ইউনিয়নের ৫ নং ওয়াডের নব নির্বাচিত ইউপি সদস্য মনির মেম্বারের সমর্থকদের উপর অর্তকির্ত ভাবে পরাজিত প্রার্থী নজুর সমর্থকগনদের হামলা।

শুক্রুবার বিকাল আনুমানিক ৩.৪০ মিনিটের সময় মনির মেম্বারের সমর্থক মোঃ জুয়েল (২৭)পিতা কাশেম, বিজিবির অবঃ মোস্তফা (৬০) সুন্দর মুছাকান্দি সরকারি প্রার্থমিক বিদ্যালয়ের পিছনের চায়ের দোকানে চা খেতে আসলে অর্তকিত ভাবে তাদের উপর হামলা চালায় পরাজিত প্রার্থী নজু ও অলির নেতৃত্ব তার সমর্থক ইদ্রিদ, মনির,সোহেল,সবুজ,আলামিন,কবির,জুয়েল,নাঈম হালান ফারুকগনরা।

আহতদের ডাক চিৎকারে তাদের কে উদ্ধার করতে আসলে পরাজিত প্রার্থীর লোকজন আঃরহিম, পলাশ,ইব্রাহিম,আঃ কাদের বিল্লাল,রুমাগনদের পিটিযে জখম করে।
আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

নব নির্বাচিত ইউপি সদস্য মনির জানান,নজুর ও অলির সমর্থকরা ভোটের আগের থেকে ই আমার ভোটারদের বাড়ির সামনে বোমা মেরে আতংক তৈরী করে ভোট কেন্দ্রে যেতে বাধাদান করেন।
এতে আমাকে ভোটে পরাজিত করতে না পেরে আজ আমার সমর্থকদের রাস্তায় পেয়ে এলোপাতাড়ি অর্তকিত ভাবে পিটিয়ে জখম করে আমি তাদের সাথে থাকা নগদ ১০ হাজার টাকা মোবাইল নিয়ে যায়।
আহতদের উদ্ধার করে হাসপাতালে এনে চিকিৎসা সেবা করাইতেছি।

আহতের স্বজনরা জানান আমরা মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছি।
অভিযুক্ত পরাজিত প্রার্থী নজুর কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তাকে পাওয়া যায়নি।
এবিষয় ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান,এবিষয় কিছু জানি না তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।