ব্রেকিংঃ

ভোলায় পুলিশ সুপারের সাথে তরুন সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।।

খাইরুল ইসলাম হৃদয়।।

ভোলায় পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর সাথে তরুন সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ জানুয়ারী) সন্ধ্যায় পুলিশ সুপার সেমিনার কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম নববর্ষের শুভেচ্ছা জানিয়ে আলোচনা শুরু করেন। পুলিশই জনতা, জনতার পুলিশ ও বাংলাদেশ পুলিশ হিসেবে এই জেলায় তাঁর কর্তব্য ও জনগণের কল্যাণে কি কি পদক্ষেপ নেয়া যায় সেই লক্ষ্যে সাংবাদিকদের কি কি ভূমিকা থাকতে পারে তার উপর বিস্তারিত বক্তব্য তুলে ধরেন।

এসময় তিনি বলেন, সাংবাদিক ও পুলিশ যদি একই সাথে নিষ্ঠার সাথে মাঠে কাজ করে তাহলে পুলিশের কাজ অনেক সহজ হয় এবং বিশৃঙ্খলাও অনেকাংশে কমে যাবে বলে মনে করেন তিনি। জনবান্ধব পরিবেশ সৃষ্টি করতেই বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রযুক্তির সুবিধা-অসুবিধার কথা উল্লেখ করে পুলিশ সুপার বলেন, গুজব থেকে সতর্ক থাকতে হবে। ঘটনা ঘটতেই পারে কিন্তু প্রকৃত ঘটনার সত্যতা যাচাই করে এক্ষেত্রে সাংবাদিকরা সঠিক তথ্য তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জনাব মোঃ ফরহাদ সরদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) জনাব মোঃ মাসুম বিল্লাহ, ডিআই-১, অফিসার ইনচার্জ -জেলা গোয়েন্দা শাখা ভোলা, ভোলা জেলা পুলিশ এর আইসিটি এন্ড মিডিয়া শাখার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
এসময় তরুন সংবাদ কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা প্রতিদিন ডট কম এর স্টাফ রিপোর্টার এম আনোয়ার হোসেন, বাংলাদেশ বার্তার ভোলা জেলা প্রতিনিধি হারুনুর রশিদ শিমুল, দৈনিক আলোকিত পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান ও বিডি কারেন্ট নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি খাইরুল ইসলাম হৃদয়, দৈনিক আজকের ভোলা পত্রিকার রিপোর্টার রাকিব হাওলাদার, বোরহানউদ্দিন প্রতিনিধি এইচ এ শরীফ, দৈনিক বাংলার কন্ঠের স্টাফ রিপোর্টার এম ইসমাইল, প্রজন্ম নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি মোঃ ইউনুছ, দৈনিক রুপসী বার্তার উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল-আমিন, ভয়েস অফ ইনসাফ অনলাইন পোর্টাল এর ভোলা প্রতিনিধি মো. বাবুল রানা প্রমূখ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।