ব্রেকিংঃ

ভোলায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবের আগমনে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।।

স্টাফ রিপোটার।।

ভোলার কৃতি সন্তান যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের ভোলা জেলায় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) জনাব মেজবাহ উদ্দিন, সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, মহোদয় এর ভোলা জেলায় আগমন উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

সচিব মহোদয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

পরে ভোলা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ভোলা গজনবী স্টেডিয়ামে মুজিব শতবর্ষ ভোলা জেলা ক্রিকেট লীগ ২০২১-২০২২ এর শুভ উদ্বোধন ও মুজিব শতবর্ষ ভোলা জেলা দাবা লীগ ২০২১ এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মেজবাহ উদ্দিন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা।

এ সময় জনাব আলমগীর খান আলো, পরিচালক বাংলাদেশ ক্রিকেট বোর্ড, জনাব নিজাম উদ্দিন চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ সহ ভোলা জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।