ব্রেকিংঃ

ভোলার বোরহানউদ্দিনে চিকিৎসার নামে প্রতারনা করছে ডায়াগনস্টিক সেন্টারগুলো প্রতারিত হচ্ছে রোগীরা।।

স্টাফ রিপোটার।।  ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতালে) ৩ টাকায় পাচ্ছেন উন্নত চিকিৎসা সেবা। হাসপাতালের মধ্যেই রয়েছে কম টাকায় বিভিন্ন টেষ্ট। রয়েছে উন্নত মানের ডাক্তার গন। হাসপাতালের মধ্যেই দিচ্ছেন উন্নত মানের চিকিৎসা সেবা। সেই সাথে পাচ্ছেন ফ্রি সরকারি ঔষধ। সু চিকিৎসা সেবা পেয়ে সুস্থ্ হচ্ছে রুগিরা।

তবে ডায়াগনস্টিক সেন্টার দালালদের খপ্পরে পরলে হারাতে হবে ডাক্তার দেখানোর নামে ৬০০ টাকা ও টেষ্ট বাণিজ্যর নামে হাজার- হাজার টাকা। গ্রামের অসহায় মানুষের হাস, মুরগি ও মুরগির ডিম, ছাগল ও গরু বিক্রির টাকা গুলো হাতিয়ে নেওয়ার মুল পরিকল্পনা তাদের। বিভিন্ন অবৈধ ভাবে প্রচার প্রচারনা চালিয়ে ও দালালদের মাধ্যমে অসহায় মানুষ গুলোর ব্রেন ওয়াশ করে অনুমোদন বিহিন ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে ডাক্তার দেখানোর নামে বড় অংকের টাকা ও অযথা বিভিন্ন টেষ্ট করিয়ে কমিশন হাতিয়ে নিচ্ছে হাজার- হাজার টাকা।

তবে সচেতন মহল জানান, ভোলা- ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি”র প্রচেষ্টায় বোরহানউদ্দিন হাসপাতালে ৩ টাকায় পাচ্ছেন সকল ধরনের উন্নত মানের চিকিৎসা সেবা। সেইসাথে পাচ্ছেন সরকারি ফ্রি ঔষধ। তাই হাসপাতালে ডাক্তার দেখালে বাচবে আপনার হাজার- হাজার টাকা। বাচবে আপনার পরিবার। তবে অনুমোদন বিহিন ডায়াগনস্টিক সেন্টার গুলোর বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নিলে প্রতারণার হাত থেকে বাচবে বোরহানউদ্দিন উপজেলার হাজার- হাজার মানুষ।

স্থানীয় এক রুগী জান্নাত বেগম জানান, আমি মাথা ব্যথার জন্য ডাক্তার দেখাতে হাসপাতালের সামনে যাই। পরে দালালদের খপ্পরে পরি। দালাল আমাকে একটি ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে নেয়।সেখানে ডাক্তার দেখাতে ৬০০ টাকা দিতে হয়। পরে টেষ্ট করানোর জন্য আরো ৩০০০, (তিন হাজার টাকা) নেয় তারা। তাদের বাণিজ্যর জন্য আমাকে অযথা টেষ্ট দিয়ে হয়রানি করা হয়। আমি আর অনুমোদন বিহিন ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখাব না। আমি বোরহানউদ্দিন হাসপাতালে ৩ টাকায় উন্নত মানের ডাক্তার দেখাব। বোরহানউদ্দিন হাসপাতালে সু চিকিৎসা পাওয়া যায়। সেইসাথে বিনামূল্য সরকারি ঔষধ পাওয়া যায়।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।