ব্রেকিংঃ

বাপ্তা ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আজ চেয়ারে বসেন জনগনের চেয়ারম্যান বিপ্লব মোল্লাহ।।

এম রহমান রুবেল।।

বাপ্তা ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করে টানা ৪র্থ বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়ে আজ ইউনিয়ন পরিষদের চেয়ারে বসে নাগরিকদের সকল সেবামুলোক কার্যক্রম পরিচালনা করেন বাপ্তা বাসির সকলের নযনের মনি জনপ্রিয় চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ।

জানাযায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তিনি বসে থাকেনী ছুটে চলেছেন ইউনিয়নের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে এবং প্রচারনায় রযেছেন মাদকের বিরুদ্ধে।
ইউনিয়ন নাগরিকদের উপকারক্তে ছুটে চলেছেন হাসপাতালে,জানাযা ও থানায় বারান্দায়।
উল্লেখ্য বাপ্তার চরনোয়াবাদ এলাকায় তৃতীয় শ্রেনীর এক ছাত্রের উপর গাছ পরে মারাক্ত ভাবে আহত হলে খবর শুনে দৌড়ে ছুটে ঘটনাস্থলে তার হাসপাতালে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা দেন।,বাপ্তায় অপর এক শিশু পানিতে পরে মৃত্যু হলে ছুটে চলে যান শিশুটির বাড়িতে শান্তনা দেন তার পরিবারকে অবশেষে গতকাল বাপ্তা জালিয়া কান্দি পূর্ব শত্রুতার জেরে মসজিদ থেকে ব্যবসায়ী বের হয়ে বাসার যাওয়ার পথে পরিকল্পিত হত্যার স্বীকার হওয়া জব্বার কে দেখতে ছুটে চলে যান এবং আসামীকে জনতার হাত থেকে ধৃত করে প্রশাসনের হাতে তুলে দেন এই ইউপি চেয়ারম্যান এবং প্রশাসনের কাছে সঠিক বিচার দাবি করেন।
চেয়ারম্যান প্রতিবেদক কে জানান,আমি চেয়ারম্যান হয়েছে জনগনের সেবা করতে বসে থাকতে নয় কারন তারা তার পবিত্র ভোট দিয়ে আমাকে চেয়ারম্যানের আসনে বসিয়েছেন।
তাই আমি জনগনের কল্যানে সর্বদা প্রস্তুত আছি।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।