ব্রেকিংঃ

বিএনপি বহিঃবিশ্বে সরকারের ভাবমূর্তি নষ্ট করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।।

এম রহমান রুবেল।।

ভোলা জেলা আ’লীগ কার্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহীদ দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন মশু বলেন,বিএনপি বহিঃবিশ্বে সরকারের ভাবমূর্তি নষ্ট করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।


তিনি বলেন তাদের এই আশা দুঃস্বপ্নে পরিণত হবে।
বাংলাদেশের মানুষ আ’লীগ সরকার ও সরকারের উন্নয়নকে পছন্দ করে তাই কোন ষড়যন্ত্রই কাজ হবে না তাদের।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে জেলা আ’লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবিতে পুষ্প অর্পণ ও জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়।

পরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ছবিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

এসময় জেলা আ’লীগের সহ সভাপতি এডভোকেট জুলফিকার আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন মশু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সহ সভাপতি আশ্রাফ হোসেন লাভু প্রমুখ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস উদ্দিন ও সহ দপ্তর সম্পাদক সামসুদ্দিন আহমেদ, পৌর আ’লীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম নেতা এম রহমান রুবেল, জামিল হোসেন,আরিফ হোসেন রাঢ়ি, ওমর সিরাজি উপজেলা ছাত্রলীগ ছাত্রলীগ সভাপতি নেওয়াজ শরিফ কুতুব, যুবলীগ সহ সংগঠনের নেতৃবৃন্দরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।