ব্রেকিংঃ

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রাজনীতি করার সুযোগ নাই “নাছিম”।।

এম রহমান রুবেল।।

ভোলা জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে শহরের বাংলাস্কুল মাঠে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় সভার আনুষ্ঠানিকতা। প্রধান অতিথি হিসেবে সদস্য ফরম বিতরণের উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম।
‘দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রাজনীতি করার সুযোগ নাই বললেন নাছিম।

এ সময় বাহাউদ্দিন নাছিম বিএনপি-জামায়াতের সমালোচনা করে বলেন, যারা বাংলাদেশের বিপক্ষে ষড়যন্ত্র করবে, দেশের বিরুদ্ধে রাজনীতি করে সাম্প্রদায়িক উত্থান ঘটাতে চাইবে, অপরাজনীতি করতে তাদের বাংলাদেশে রাজনীতি করার কোনো সুযোগ নাই। বাংলাদেশের মানুষ তাদের সুযোগ দেবে না।

জাতীয় সরকার প্রসঙ্গ উল্লেখ করে আরও বলেন, তারা জাতীয় সরকার করতে চায়। জাতীয় সরকার আর নিরপেক্ষ সরকার নিয়ে নিজেরা নিজেরা মারামারি ধরাধরি করতেছে। একদল বলে নিরপেক্ষ সরকার আরেক দল বলে জাতীয় সরকার। তারা নির্বাচনের কথা জনগণের কথা বলেন না। তারা নির্বাচনে আসতে ভয় পায়। নির্বাচনে বিশ্বাস করে না।

জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্ব বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় পরিষদ সদস্য মো. গোলাম কবির রাব্বানী চিনু, ভোলা -৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু , জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, লালমোহন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম প্রমুখ। এসময় ব্যাংকক থেকে ভার্চুয়াল বক্তব্য রাখেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। সভায় জেলার ৭ উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীরা অংশ নেন।