ব্রেকিংঃ

ভোলায় ২১বছর পর স্ত্রীকে খুনের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী গ্রেপ্তার।।

আশিকুর রহমান শান্ত।।

(র‌্যাব)-৮ বরিশাল এর একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ভোলার রাজাপুরে অভিযান চালিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি কে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন র্য্যাবের একটিম।

সে বরিশাল জেলার হিজলা থানায় মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি, যার সেসন নং-১২৬/০৪, হিজলা থানার মামলা নং ০১, তারিখ-০২/০১/২০০২, জিআর মামলা নং- ০১/২০০২।

(৩ মার্চ শুক্রবার ) দুপুর ২ টা ১০ মিনিটের সময় ভোলা সদর উপজেলাধীন রাজাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ কন্দ্রকপুর এলাকা হতে নিজ স্ত্রীকে খুনের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক এ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হলেন বরিশাল জেলার হিজলা থানা লেমুয়া গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত রমিজ উদ্দিন বাঘার ছেলে অলী উদ্দিন বাঘা ওরফে মোঃ আলী আাহাম্মদ (৪৩) যার বর্তমান ঠিকানা হচ্ছে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কন্দ্রকপুর গ্রামে বলে জানা গিয়াছে। (র‌্যাব)-৮ এর সূত্রে ঘটনার বিবরণী থেকে জানা যায় যে, আটককৃত আসামী অলী উদ্দিন বাঘা ওরফে মোঃ আলী আাহাম্মদ এর সাথে জনৈক্য হেলেনা রোকেয়ার সাথে ১৯ মার্চ ২০০১ ইং তারিখে বিবাহ হয়।

বিবাহের ছয় সাত মাস পরে পারিবারিক কলহের জেরের কারণে স্ত্রীকে এলোপাতারি পেটে লাথি ও কিলঘুষি মেরে তার স্ত্রীকে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যান সে।

২ জানুয়ারি ২০০২ সালে মৃত- হেলেনা রোকেয়ার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। তার পর থেকে গ্রেফতারকৃত আসামী দীর্ঘ ২১(একুশ) বছর বিভিন্ন জেলায় ছদ্মবেশে পালিয়ে ছিলো। এমতাবস্থায় র‌্যাব-৮, বরিশাল কর্তৃক ছায়াতদন্ত করে আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে উক্ত মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটকের পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে বরিশাল জেলার হিজলা থানায় হস্তান্তর করা হইয়াছে।।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।