ব্রেকিংঃ

বাংলাদেশের জনগনের কাছে বিএনপি একটি সন্ত্রাসী দল হিসেবে নাম লিখিয়েছেঃতোফায়েল আহমেদ

এম রহমান রুবেল!!বাংলাদেশে একটা সন্ত্রাসী দল আছে সেই দলটার নাম হল বিএনপি। বিএনপি সন্ত্রাসী দল হিসেবে বাংলাদেশর জনগনের কাছে নাম লিখিয়েছে।

এই দলটা সন্ত্রাসী কর্মকান্ড করে দেশের শান্তি প্রিয় সাধারন জনগন ও ব্যবসায়ী সহ ঘুমন্ত জনগনের উপর সন্ত্রাসী হামলা করে মানুষ হত্যা করছে বলে জানান আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আ’লীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ। সোমবার (১ জানুয়ারী) বিকালে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
দেশের মানুষ এখন শান্তি চায় আর শান্তিতে থাকতে চাইলে শান্তির প্রতিক ও উন্নযনের প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে আ’লীগ সরকার শেখ হাসিনা কে জয়যুক্ত করতে হবে।
আ’লীগ সরকার পূনরায় ক্ষমতায় আসলে ভোলার অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে। ভোলায় পর্যাপ্ত পরিমানে গ্যাস পাওয়া গেছে। সেই গ্যাস ব্যবহার করে ভোলাতে শিল্প কল কারখান গড়ে তোলা হবে। এখানের ছেলের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আর শিল্প কল কারখানা হলে বেকার যুবকের বেকারত্ত্ব কমবে।ভোলা কে শিল্প নগরীতে পরিনত করা হবে। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
আমার জীবনের সব স্বপ্ন পূরন হয়েছে মাত্র একটি স্বপ্ন এখনো অপূরনী রয়ে গেছে সেটি হলো ভোলা বরিশাল ব্রীজ। আমি বেচেঁ থাকলে এই স্বপ্নটাও বাস্তবায়ন করবই।
তোফায়েল আহমদ আরো বলেন, উত্তর দিঘলদীতে রাস্তাঘাট, পোল,কালভার্ট সহ সকল দৃশ্যমান উন্নয়নের দাবিদার আমি সব আমার করা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে আর বিএনপি মানুষ হত্যা, গাড়ি, ট্রেন,হাসপাতালে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে।

এ সভায় উত্তর দিঘলদী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর এর সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আঃমমিন টুলু, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, জেলা আ’লীগের সহ সভাপতি দোস্ত মাহমুদ, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।