ব্রেকিংঃ

স্ত্রীর মামলায় জেলে ফুটবলার মিন্টু

খেলা ডেক্স ।।

স্ত্রীকে নির্যাতনের দায়ে এর আগে মামলা হয়েছে ক্রিকেটারের বিরুদ্ধে। এবার জেলে গেলেন ফুটবলার মিন্টু শেখ। স্ত্রীর করা মামলায় জেল খাটছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই সেন্টারব্যাক। নারী নির্যাতনের মামলায় মিন্টু কেরানীগঞ্জ কারাগারে রয়েছেন বলে ক্লাব সূত্রে জানা গেছে। গত ১৯ নভেম্বর হাজারীবাগ পুলিশ গ্রেফতার করে মিন্টুকে। প্রথম স্ত্রী রুমা আক্তারের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলায় জড়িয়ে জেলে যেতে হয়েছে তাকে।

এর আগে একজন ক্রিকেটার স্ত্রীর করা নারী নির্যাতনের মামলায় হাজতবাস করেছেন। আরেকজন ক্রিকেটার গৃহকর্মীকে নির্যাতনের দায়ে জেল খেটেছেন। এবার জেলে গেলেন ফুটবলার। নিকট অতীতে ফুটবলারদের ক্ষেত্রে এমন ঘটনা ঘটেনি। প্রথম স্ত্রীর করা মামলায় ফেডারেশন কাপ টুর্নামেন্টের পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন মিন্টু। ক্লাব সূত্রে জানা গেছে, ফেডারেশন কাপ থেকে মোহামেডানের বিদায়ের পর আর ক্লাবে আসেননি মিন্টু।

জানা গেছে, প্রায় আট বছর আগে মাগুরায় রুমা আক্তারের সঙ্গে বিয়ে হয় মিন্টুর। ঘরে ছয় বছরের এক মেয়ে ও দু’বছরের এক ছেলে রয়েছে। এমন সোনার সংসার রেখে আবার দ্বিতীয় বিয়ে করে ক’বছর ধরে ধানমণ্ডিতে সংসার পাতেন এই ফুটবলার। সেই ঘরেও রয়েছে তার এক ছেলে ও এক মেয়ে। মাগুরায় থাকা প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। ঘটনাচক্রে প্রথম স্ত্রীও জেনে যান তার দ্বিতীয় সংসারের খবর। এর জেরে মাগুরায় মিন্টুর নামে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেন প্রথম স্ত্রী রুমা।

নাম প্রকাশে অনিচ্ছুক ক্লাবের সাবেক এক ফুটবলার বলেন, ‘আমরা জেনেছি মিন্টু কেরানীগঞ্জ জেলে রয়েছে। দীর্ঘদিন ধরে ক্লাবে আসছে না।’

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।