ব্রেকিংঃ

বিএনপি নেতা ফারক মিয়ার মৃত্যু বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মো: আমির হোসেন ॥
ভোলা জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মরহুম আলহাজ্ব ফারুক মিয়ায় ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২১ জুন শুক্রবার বাদ মাগরিব জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনর রশীদ ট্রুমেন, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর থানা বিএনপির সাবেক সম্পাদক রাইসুল আলম, জেলা যুব দলের সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, কৃষক দলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ , সম্পাদক খন্দকার আল আমিন, ছাত্রদল সভাপতি মো: নুরে-আলম, সম্পাদক আল-আমিন হাওলাদার সহ ছাত্রদল , যুবদল সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য ২০১৬ সালের এই দিনে পবিত্র রমজান মাসে তিনি ইন্তেকাল করেন। তিনি ২০১৬ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক ছিলেন। এর আগে ভোলা সদর থানা বিএনপির সভাপতি, ভোলা পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়র ছিলেন। এছাড়াও তিনি ভোলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।