ব্রেকিংঃ

পরিচ্ছন্নতা অভিযানের মধ্য দিয়ে ভোলায় BD ক্লিনের যাত্রা

নিজেস্ব প্রতিবেদক্।।
“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে ” এই স্লোগানকে সামনে রেখে পরিচ্ছন্নতা অভিযানের মধ্য দিয়ে ভোলায় জাতীয় সেচ্ছাসেবি সংগঠন “বিডি ক্লিন” এর কার্যক্রম শুরু হয়েছে। শুক্রবার সকালে ভোলা পৌরসভার ৭নং ওয়ার্ডের মুসলমান পাড়ার বারেক কলনি এলাকায় এই পরিচ্ছন্নতা অভিযান পরিচালনার মাধ্যমে বিডি ক্লিন ভোলা শাখা আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। বিডি ক্লিন ভোলা জেলার সমন্বয়কারী হারুন হাওলাদার শিমুল এর নেতৃত্বে বিডি ক্লিন ভোলার সেচ্ছাসেবি মাসুদা আফরিন, তামসিরুল ইরফান হৃদয়, আসমাউল হুসনা হ্যাপি, আকবর হোসেন প্রিন্স,ফজলে রাব্বি,মনসুর আলম, মো: শাহরিয়ার, রেজাউল করিম, মইনুল এহসান সহ কয়েকজন সেচ্ছাসেবক এই পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেয়। এ সময় সেচ্ছাসেবিদের সাথে পরিচ্ছন্নতা অভিযানে মো: বোরহান নামে এক মালোয়েশিয়া প্রবাশি অংশগ্রহন করে। সেচ্ছাসেবিরা ভোলা পৌরসভার সহায়তায় বারেক কলোনির পিছনের ময়লাযুক্ত কয়েকটি স্থান পরিষ্কার করে এবং পৌরসভার ডাস্টবিন স্থাপন করে।
পরিষ্কার পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এই মনোভাব গড়ে তুলতে এবং পরিচ্ছন্ন পরিবেশ গড়তে এলাকাবাসিকে সাথে নিয়ে যৌথ ভাবে শপথ করে সেচ্ছাসেবকরা। এসময় এলাকাবাসির মধ্য থেকে ক্রিড়া সংস্থার সাবেক সহ সাধারন সম্পাদক ও সংগঠক মিজানুর রহমান মাসুদ, হামদার্দাদের সাবেক চিকিৎসক হাকিম ফিরোজ আলম ভুইয়া সহ কয়েকজন এলাকাবাসি সেচ্ছাসেবকদেরর সার্বিক সহযোগিতা করেন।
অভিযান শেষে সেচ্ছাসেবিরা এলাকাবাসির মাঝে সচেতনতা মুলক প্রচারনা চালায় এবং ডাস্টবিনে ময়লা ফেলা , পরিবেশ পরিচ্ছন্ন রাখা সহ এলাকা পরিস্কার রাখতে উদ্বুদ্ধ করেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।