ব্রেকিংঃ

ভোলায় করোনা রুগীর নমুনা সংগ্রহের বুথ উদ্ধোধন করলেন এমপি তোফায়েল।।

নুরউদ্দিন আল মাসুদ

আজ ভোলা জেলার ৩টি উপজেলায় করোনা রুগীর নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে।ভোলার মানুষের কষ্টের কথা বিবেচনা করে ভোলার প্রানপ্রিয় নেতা জনাব তোফায়েল আহমেদের একান্ত প্রচেষ্টায় আজ ভোলায় ৩টি বুথ স্থাপিত হয়েছে।এরমধ্যে ভোলা সদর হাসপাতালে একটি, দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ও বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ টি বুথ স্থাপিত হয়েছে।বুথ স্থাপনকালে জননেতা তোফায়েল আহমেদ বিডিও কনফারেন্সের মাধ্যমে বুথের শুভ উদ্ভোদন করেন।

বুথ স্থাপন পরিদর্শনকালে ভোলা সদর হাসপাতালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল মমিন টুলু,সিভিল সার্জন ড.রতন কুমার ঢালী,জেলা প্রশাসক জনাব মাসুদ আলম ছিদ্দিক,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জনাব জহিরুল ইসলাম নকিব সহ প্রমুখ।

বাকি দুটি বুথ স্থাপন পরিদর্শন কালে উপস্থিত ছিলেন ভোলা ২ আসনের সংসদ সদস্য জনাব আলী আজম মুকুল,বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের টি,এস,বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার নিবার্হী অফিসারগন সহ প্রমুখ।

বুথ উদ্ভোদন কালে জননেতা তোফায়েল আহমেদ বলেন -ভোলা একটি বিচ্ছিন্ন দ্বীপ।ভোলার মানুষকে করোনার নমুনা সংগ্রহের জন্য অনেক কষ্ট করতে হয়েছে।সেই কষ্টকে দূর করার জন্যই এই বুথ স্থাপন করা হয়েছে। আর অতি শিঘ্রই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমরা ভোলা সদর হাসপাতালে ল্যাব স্থাপন করবো ইনশাআল্লাহ।

ভোলা সদর হাসপাতালের সিভিল সার্জন ড.রতন কুমার ঢালী বলেন – ভোলায় এ পর্যন্ত ১০ জন লোক করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৫ জন সম্পূর্ন সুস্থ। তবে ভোলা সদর হাসপাতালে করুনার রুগীর বুথ স্থাপান করে ভোলা সদর হাসপাতালকে নতুন আঙ্গীকে সাজিয়েছেন ভোলা গনমানুষের নেতা জনাব তোফায়েল আহমেদ এমপি। ভোলায় শিঘ্রই ল্যাব স্থাপনের পাশাপাশি পিসিআর মেশিন সহ ১০টি আইসিইউ বেড,১০ টি ভেন্টিলেটর ও স্থাপিত হবে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।