ব্রেকিংঃ

ভোলা সদর উপজেলাবাসিকে শতভাগ ভাতার ঘোষনা,জানালেন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন।।

এম রহমান রুবেল।

ভোলা সদর উপজেলাকে শতভাগে ভাতায় কার্যকর করে ঘোষনা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভোলা সদর উপজেলা পরিষদের দুই বারের সফল চেয়ারম্যান ও উপজেলা আঃলীগ সভাপতি মোশারেফ হোসেন।

মঙ্গলবার সকালে উপজেলা চেয়ারম্যান তার অফিস রুমে প্রতিবেদকে নিশ্চিত করে বলেন সারা বাংলাদেশে পরিংখ্যান করে দেখা গেছে যে সমস্ত জেলা বা উপজেলায় এবং বয়স্ক, দরিদ্র জনগুষ্টি বেশি তাদের কে শত ভাগ ভাতায় ঘোষনা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার।

তিনি বলেন, সারা বাংলাদেশে পরিসংখ্যান করে ১২২ টি উপজেলাকে শতভাগ ভাতায় উন্নতিকরন করায় করা হয়েছে এর মধ্য ভোলা সদর উপজেলাকে ও অন্যতম করে ।

উপজেলা চেয়ারম্যান বলেন, পরিসংখ্যানের সঠিক রিপোটের কারনে নদী বেস্টিত জেলা ভোলাকে ও দরিদ্র, অসহায় বৃদ্ধতার হাড় বেশি দেখে শতভাগ ভাতায় উন্নতিকরন করে সরকার ঘোষনা দিয়েছেন।
সরকার ভোলা সদর উপজেলা কে সকল ভাতা প্রাপ্তকারিকে শত ভাগে উন্নতিকরন করায় আমি উপজেলা পরিষদের পক্ষ মাননীয় প্রধামন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ভোলার অভিভাবক সাবেক মন্ত্রী ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়েকে ও অভিনন্দন জানাই।

এদিকে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন ভোলা সদর উপজেলাকে শত ভাগ ভাতায় সরকার ঘোষনা করার কথাটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এখন থেকে সরকার ঘোষনা অনুযায়ী কোন অসহায় হতদরিদ্র বয়স্ক দিনমজুর বিধবা, প্রতিবন্ধি ভাতা প্রাপ্ত কোন ব্যক্তি ভাতা থেকে বাদ পরবেনা।
উপজেলা সমাজ সেবা ফিল্ট সুপার ভাইজার শেখর বাবু বলেন, আমাদের কাছে প্রচুর পরিমানে ভাতা পাওয়ার জন্য ভোটার আইডি কাড জমা হচ্ছে আমরা ও জমা নিচ্ছি এবং সহ সহ ইউনিয়নের চেয়ারম্যানের কাছে জমা দেওয়ার আহ্বান করছি।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।