ব্রেকিংঃ

ভোলায় কমিউিনিটি পুলিশিং ডে-তে শ্রেষ্ঠ সদস্য মনোনীত হয়েছেন মোহাম্মদ ইউনুস।।

এম রহমান রুবেল।।

ভোলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।
“মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র”এই প্রতিপাদ্যকে সামনে রেখে
ভোলা জেলা পুলিশ এর আয়োজনে সকাল ১০.৩০ মিনিটের সময় ভোলা পুলিশ লাইন্সে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ, (প্রশাসন ও অপরাধ), এর সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা পুশিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, ভোলা সরকারী কলেজ অধ্যক্ষ গোলাম জাকারিয়া, ভোলা, প্রেসক্লাবের সভাপতি এম. হাবিবুর রহমান, আঃরব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিসেস সাফিয়া খাতুন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ভোলা জেলা পুলিশ সুপার ফেস্টুনি উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন।

প্রধান অতিথি সরকার মোহাম্মদ কায়সার কমিউনিটি পুলিশিং এর আইনগত ভিত্তি সংক্রান্ত বিভিন্ন বিষয় উল্লেখ করে বলেন-অপরাধ দমন, অপরাধ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা সমাধানে কমিউনিটি পুলিশিং ভ্যাকসিন হিসেবে কাজ করে।
মুজিবর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতা’ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আমাদের এ অঙ্গীকার বাস্তবায়নে আমাদের প্রানান্তর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

আমরা চাই সত্যিকারের জনগণের পুলিশ হতে।

একটি সমৃদ্ধ সোনার বাংলা গঠনে যে ধরনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং নিরাপদ পরিবেশ দরকার সেটি বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আইজিপি ড. বেনজীর আহমেদ মহোদয়ের সুদূর প্রসারী চিন্তা-ভাবনার মাধ্যমে সর্বোশেষ কমিউনিটি পুলিশিং এর পরিপূরক কর্মসূচি হিসেবে বিট পুলিশিং কার্যক্রমকে সারাদেশের মতো ভোলায়ও শক্তিশালী ভাবে অব্যাহত আছে।

অনুষ্ঠানে কমিউিনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরুপ আইজিপি ডঃ বেনজীর আহমেদ মহোদয় কর্তৃক প্রেরিত শ্রেষ্ঠ কমিউিনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে জনাব মোঃ শাখাওয়াত হোসেন, অফিসার ইনচার্জ, মনপুরা থানা, এবং শ্রেষ্ঠ কমিউিনিটি পুলিশিং সদস্য মনোনীত হওয়ায় মোহাম্মদ ইউনুসকে,, কে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা স্মারক প্রদান ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

সভায় বিশেষ অতিথিবৃন্দ সহ বক্তব্য রাখেন,ভোলা পৌর ১ নং ওয়াডের কাউন্সির মোঃ মঞ্জুরুল ইসলাম, কাউন্সিলর, ভেলুমিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুস সালাম মাস্টার, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন চেয়ারম্যান, কাউন্সিলর ও কমিউনিটি পুলিশিং এর বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।