ব্রেকিংঃ

তোফায়েল আহমেদ এমপি,”র সহধর্মীনীর রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় জেলা বাস মালিক সমিতির দোয়া অনুষ্টিত।

এম রহমান রুবেল।

আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক বানিজ্য মন্ত্রী বর্তমান বানিজ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ এমপি,”র সহধর্মীনীর রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় জেলা বাস মিনিবাস মালিক সমিতির দোয়া ও মুনাজাত অনুষ্টিত হয়েছে।

বুধবার ২০ জানুয়ারী বিকালে আছর নামাজ বাদে মোস্তফা কামাল বাসস্ট্যান্ড মিলনায়তনে জেলা বাস মিনি বাস মালিক সমিতির আয়োজনে এবং জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম এর সার্ভিক পরিচালনায় এই দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

এসময় দোয়া মোনাজাতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন জেলা আংলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাসমালিক সমিতির সাধারন সম্পাদক আবুল কামাল, প্রেসক্লাবের সাধারন সম্পদক অভিতাভ রায় অপু,মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধী হামিদুর রহমান হাসিব,৭১ টিভির জেলা প্রতিনিধী কামরুল ইসলাম, উপজেলা আ’,লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর ৯ নং ওয়াডের কাউন্সিলর পদ প্রার্থী মাইনুল ইসলাম নাছিম, আনন্দ টিভির ভোলা প্রতিনিধি এম রহমান রুবেল,দৈনিক ভোলার বাণীর রিপোটার এম জামিল হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

এসময় সাবেক বানিজ্য মন্ত্রী ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর সহধর্মীনী মিসেস আনোয়ারা আনুর দ্রুত সুস্থ্যতা ও রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও:আলাউদ্দিন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।