ব্রেকিংঃ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ভোলা খেয়াঘাটে অসহায় দুস্থ্য শ্রমিকদের মাঝে কম্বল বিতরন।।

এম রহমান রুবেল।।

হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত তম জন্মশত বার্ষিকী উপলক্ষে ভোলা খেয়াঘাটে অসহায় দুস্থ্য শ্রমিকদের মাঝে বিআইডব্লিউটিএ এর উদ্দ্যোগে আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়েছে।

রবিবার ১.৩০ মিনিটের সময় ভোলা বিআইডব্লিউটিএ এর নদী বন্দর টার্মিনাল ভবন চত্তরে এই ক্ম্বল বিতরন করেন, জেলা আ’,লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক কাচিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিআইডব্লিউটিএ এর সহকারি পরিচালক মোঃকামরুজ্জামান ও পরিবহন পরিদর্শক জাহিদুল ইসলাম, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি জেলা আ’লীগের উপপ্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ,জেলা মাছ রাঙ্গা টেলিভিশন প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, ৭১ টেলিভিশন প্রতিনিধি কামরুল ইসলাম, ইকুশে টেলিভিশন প্রতিনিধি মেজবা উদ্দিন শিপু,সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগের নির্বাহি কমটির সদস্য, আনন্দ টিভির ভোলা প্রতিনিধি এম রহমান রুবেল, সদস্য এম জামিল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি জহুরুল ইসলাম নকিব বলেন,আপনাদের কথা চিন্তা করে বঙ্গবন্ধু কন্যা বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার উপহার সামগ্রী আপনাদের মাঝে আমাদের অভিভাক ভোলার গর্ব সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর নির্দেশক্রমে আজ এই কম্বল দিতে এসেছি।
তার নির্দেশ একটি অসহায় দুস্থ্য গরিব মানুষ ও যেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবন্ত্র কম্বল থেকে বাদ না পরে তার নির্দেশ মতে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন আমার নেতা সব সময় চান অসহাযয় দুস্থ্য মানুষগুলো যেন খেয়ে পড়ে সব সময় ভালো থাকতে পারে।
জহুরুল ইসলাম নকিব আরো বলেন সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সহধর্মীনী অসুস্থ্য তার সুস্থ্যতা ও রোগ মুক্তি কামনায় দোয়া চেয়েছেন সকলের কাছে তিনি।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।