ব্রেকিংঃ

যুবসমাজকে সুস্থ্য জীবনে ফিরিয়ে আনতে খেলাধুলার কোন বিকল্প নাই জহুরুল ইসলাম নকিব।।

এম রহমান রুবেল।।

ভোলা জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব বলেন, যুব সমাজকে মাদক থেকে দুরে সরাতে অসামাজিক কার্যাকলাপ থেকে স্বাভাবিক জীবনে ফেরাতে যুবসমাজকে সুস্থ্য জীবনে ফিরিয়ে আনতে খেলাধুলায়ই পারে তাদের মানুষিক বিকাশ ঘটাতে।

মঙ্গলবার রাতে ভোলার গাঁজির রোডস্থ যুব সংঘ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা বিজয়ী চ্যাম্পিয়নদের হাতে পুরুস্কার তুলে দেওয়ার পূর্বে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, এই ভাবে যদি আয়োজকেরা খেলাধুলার আয়োজন করলে যুব সমাজ মাদকের করালগ্রাস থেকে দুরে সরে এসে খেলাধুলায় মনোনিবেশ করবে।

মাদকের কড়ালগ্রাস থেকে আজকের যুবকদের খেলাধুলায় ফিরিয়ে আনতে যা যা করার দরকার তা তাই করবো ইনশাল্লাহ তার পর ও মাদকে না বলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি মোঃসফিকুল ইসলাম, জেলা রেডক্রিসেন্টের সাধারন সম্পাদক আজিজুল ইসলাম, টুটুল স্মৃতি সংঘের সাধারন সম্পাদক রফিকুল আমিন টুটুল, ২নং ওয়াডের কাউন্সির ইব্রাহিম খোকন, জেলা আ’লীগের উপ প্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে, ১ নং ওয়াডের কাউন্সিলর মনজুরুল ইসলাম, ২নং ওয়াড আ’লীগের সভপতি টুলু,জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।