ব্রেকিংঃ

ভোলায় ইয়াবা ও গাঁজাসহ দুই জন আটক।।

এম রহমান রুবেল।।

ভোলায় ইয়াবা ও গাঁজাসহ দুই জনকে গ্রেফতার হয়েছে।

বুধবার ( ২৭ জানুয়ারী ) এবং ২৬ জানুয়ারী মঙ্গলবার বিভিন্ন সময়ে ডিবি ও কোস্টগার্ড পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৩৫ পিচ ইয়াবা এবং ৩৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

সূত্রে জানা গেছে, ভোলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে (২৭ জানুয়রি) বুধবার পৌনে ৪টার দিকে এস আই (নিঃ) মোঃ আসাদুজ্জামান খান ও সংগীয় অফিসার ফোর্স ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে বেদে মাদক ব্যবসায়ী মোসাঃ হাওয়া বিবি (৩৫), স্বামী- মোঃ সাইফুল মিয়া, সাং- গোয়ালী মান্ডা ৪নং ওয়ার্ড, থানা লৌহজং, জেলা- মুন্সিগঞ্জকে অবৈধ মাদকদ্রব্য ৩শ’ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।
এছাড়া কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি দল গত ২৬ জানুয়ারী বিকেলে ভেলুমিয়া ইউনিয়নের কুঞ্জপট্টি ১নং ওয়ার্ডস্থ পাকিস্তান বাজারের পূর্ব পাশে খেলার মাঠে অভিযান পরিচালনা করে ৬৩৫ পিচ ইয়াবা এবং ৩৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ মহিউদ্দিন (২৮) কে আটক করা হয়। সে ওই এলাকার বাসিন্দা মমতাজ মাঝির ছেলে। আটককৃত মাদক ব্যবসায়ী ও ইয়াবা এবং গাঁজা ভোলা থানায় হস্তান্তর করা হয়। কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার এম মেহেদী হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।