ব্রেকিংঃ

ভোলার বোরহানউদ্দিনের হাসান নগরে ছাগল চুরি! থানায় মামলা: আটক ৫।।

হেলাল উদ্দিন নয়ন বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিনের হাসান নগর ইউনিয়নে দূধর্ষ ছাগল চুরির ঘটনা ঘটেছে। (৮ই ফেব্রুয়ারি) সোমবার দিবাগত রাত আনুমানিক পৌনে দুইটার দিকে উপজেলার ফুলকাচিয়া ৫ নং ওয়ার্ডের রামকৃষ্ণ মন্দিরের কাছে বোরহানউদ্দিন থানার টহলরত পুলিশ একটি এক মাস বয়সের রাম ছাগলের বাচ্চাখাশি সহ ৫ জন চোরকে আটক করে। ছাগলের মালিক (হাসান নগর ৭নং ওয়ার্ড নিবাসী) মোঃ মিন্টু ব্যাপারি সংবাদ পেয়ে থানায় যায়, তিনি বলেন তার ৫টি ছাগলের মধ্যে একটি ছাগল খুঁজে না পাওয়ায় ভিবিন্ন যায়গায় খোজাখুজির পর জানতে পারলাম ছাগল সহ চোর থানায় আটক আছে। চোরদের আমি চিনতে পেরেছি। এবং জানতে পেলাম ফরিদ দালাল ওরপে (ফরিদ পাটওয়ারীর) ছেলে ফারদিনের নেতৃত্বে আমার ছাগল চুরি করে। এব্যাপারে আমি বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করি। যার মামলা নং-০৩, তারিখ-০৯/০৩/২০২১ইং।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ বশির জানান, এব্যাপারে একটি মামলা রুজু হয়েছে আসামিদের গ্রেপতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃত আসামীদের নামঃ
১| রাহীম (১৮) পিতা: সিরাজ, ২| সাহিদ (২০) পিতা: মৃত মাকসুদুল্যাহ, ৩| মো: সোহাগ (২৫) পিতা: মো: জামাল, ৪| মো: বাপ্পী (২০) পিতা মো: মনির দালাল- সর্ব সাং হাসান নগর ৮নং ওয়ার্ড, ৫| মো: ফারদিন (১৮) পিতা: ফরিদ পাটওয়ারী- সাং হাসান নগর ২নং ওয়ার্ড বোরহানউদ্দিন, ভোলা।

উল্লেখ, জানা যায়, ফরিদ পাটওয়ারী ওরপে (ফরিদ দালালের) ছেলে ফারদিন ও ফারাবী হাসান নগর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশী।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।