ব্রেকিংঃ

বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বৈষম্যহীন একটি সমাজ প্রতিষ্ঠা করতে,তোফায়েল আহমেদ।।

জেনারেল জিয়ার মরনোত্তর বিচার হওয়া উচিত।

এম রহমান রুবেল।।

সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ৬৯ এর মহানায়ক ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, মহান স্বাধীনতার স্থপতি
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের পলাতক খুনীদের বিদেশ থেকে দেশে এনে ফাঁসির রায় কার্যকর করাই হবে আমাদের মূল লক্ষ্য।
তিনি আরো বলেন আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। বাঙালি জাতির শোকের দিন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী। জাতির জনককে স্বপরিবারে নির্মমভাবে হত্যার ৪৬ বছর।
১৯৭৫ সালের ১৫ আগস্ট ধানমন্ডির ৩২ নং বাড়িতে সংঘটিত হয়েছিল ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়।
এদিন স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গলী, জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল উচ্ছাবিলাসী বিপদগামী সামরিক অফিসারদের সহায়তায় নরপিশাচ মোস্তাক ও জেনারেল জিয়া গংরা। এখন জেনারেল জিয়ার মরনোত্তর বিচার হওয়া উচিত।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বৈষম্যহীন একটি সমাজ প্রতিষ্ঠা করতে।
জাতির পিতার দূরদর্শী, সাহসী নেতৃত্বের কারনে বাঙালি জাতি একটি স্বাধীন সার্বভোম রাষ্ট্র পেয়েছিল। যুদ্ধবিধ্বস্থ বাংলাদেশকে যখন ধীরে ধীরে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছিল তখনই ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে ৭১ এর পরজিত শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছিল
১৫ আগস্ট ( রবিবার) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা আ’লীগের আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকা থেকে টেলি-কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল এ সব কথা বলেন।

রবিবার সকালে জেলা পরিষদ হলরুম কার্যালয়ে জেলা আ’লীগের সহ সভাপতি দোস্ত মাহমুদ এর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লাহ, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন,জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক, কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, পৌর মেয়র মনিরুজ্জামান জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক  তরুনদের আইকন মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ সভাপতি জুলফিকার আহমেদ, আশ্রাফ হোসেন লাভু,জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ৩য় বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ , পৌর আ’লীগ সভাপতি ও সম্পাদক, উপজেলা আ’লীগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সম্পাদক, জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক, যুগ্ন আহ্বায়ক, জেলা যুবলীগ,কৃষকলীগ, তাতীলীগ সহ সহ সহযোগি নেতৃবৃন্দরা।

দোয়া মোনাজাত পরিচালনা করেন ভোলা কোট মসজিদের পেশ ইমাম।
দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর রুহের মাঘফেরাত সহ দেশ ও জাতীর শান্তী এবং সকল শহীদের মাঘফেরাত কামনায় দোয়া অনুষ্টান ও আলোচনা সভা সমাপ্তি করা হয়।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।